Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় আরো ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত -৬

বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় করোনা আক্রান্ত হয়ে আরো দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। দিনে দিনে বাড়ছে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর মিছিল। এদিকে, নতুন করোনা শনাক্ত হয়েছেন আরো ৬ জন। শুক্রবার ও শনিবার ভোর রাতে সাতক্ষীরা মেডিকেল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত দুই ব্যক্তি মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের মৃত, বাবর আলী গাজীর ছেলে আব্বাস উদ্দিন গাজী (৬৪) ও কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী আছিয়া খাতুন (৬০)। শনিবার (১৯ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র ও নিহতের পরিবার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, শুক্রবার (১৮ জুন) দুপুরে স্বামীর শেষকৃত্য সম্পন্ন শেষে শনিবার (১৯ জুন) করোনা আক্রন্ত হলেন সাতক্ষীরার কলারোয়া সীমান্তের চন্দনপুর গ্রামের মেনুকা রানী (৪০)। এরআগে শুক্রবার রাতে তাঁর স্বামী দেবকুমার (৪৫) করোনার উপসর্গে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিন উপজেলায় মেনুকা রানীসহ আরো ৬জন নতুন করোনা শনাক্ত হয়েছেন। নতুন ৬জন করোনা শনাক্ত ব্যাক্তিদের মধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে নমুনা দিয়ে ৩জন এবং কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড এন্টিজেন কিটস দিয়ে ১১ জনের পরীক্ষায় ৩জন করোনা শনাক্ত হয়েছেন। শনাক্তকৃতরা হলেন, সাতক্ষীরা পিসিআর ল্যাবে নমুনা দেয়া চন্দনপুরের মেনুকা (৪০), সরসকাটি গ্রামের ইদ্রিস আলী (৪৬) ও কলারোয়ার আব্দুল মজিদ (৫০) এবং র‌্যাপিড এন্টিজেন কিটসে উপজেলার আলাইপুরের ফাতেমা (৪৫), ওফাপুরের সকিনা (৬৫) ও খোরদো বাজার সংলগ্ন মনিরামপুরের চাকলা গ্রামের শামিমা বেগম (৬৫)।

অপরদিকে, নিহত আব্বাস উদ্দিন গাজীর ছেলে গাজী শফিকুল ইসলাম জানান, ‘তার পিতা হার্ট, ফুসফুস, লিভারসহ বিভিন্ন রোগে অসুস্থ হয়ে গত ৮জুন থেকে খুলনা গাজী মেডিকেল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। শনিবার (১৯ জুন) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত ১০জুন খুলনায় করোনা পরীক্ষায় তার পজিটিভ রিপোর্ট আসে।’ তিনি আরো জানান, শনিবার জোহরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এছাড়া, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে আলাইপুর গ্রামের আছিয়া খাতুন (৬০) শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি গত ৮জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত দুই জনের দাফনের কাজ সম্পন্ন করেন কলারোয়া উপজেলার একমাত্র করোনার সম্মুখ যোদ্ধা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেবা’র দাফন টিমের সদস্যরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version