Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় অস্ত্র ও মাদকের ১৬ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী চামড়া মনিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তার বিরুদ্ধে অস্ত্রসহ মাদকের ১৬ টি মামলা আছে। গত ২০১৩ সাল থেকে লোকচক্ষুর অন্তরালে থেকে মাদকের এই ব্যবসা চালিয়ে আসছিল। মাদক ব্যবসায়ী চামড়া মনিকে পুলিশ, র‌্যাব, ডিবিসহ সরকারের একাধিক গোয়েন্দা সংস্থার সদস্যরা গ্রেপ্তারের জন্য শতাধিক অভিযান পরিচালনা করলেও তাকে কেউ ধরতে পারেনি। আজ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানা পুলিশ তাকে তার গ্রামের বাড়ি উপজেলার বোয়ালিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে। বাংলাদেশ ও ভারত সীমান্তে তার একাধিক বাড়ি ও স্ত্রী আছে। সীমান্তের একাধিক সূত্র জানায়, ভারতের একটি ফেনসিডিল (মাদক) কারখানার মালিক গ্রেপ্তারকৃত চামড়া মনি।

উপজেলার বোয়ালিয়া গ্রামের চামড়া মনির বাবার নাম মৃত মোজাম্মেল হোসেন। ২০১৩ সালের আগে সে কলারোয়া সীমান্ত দিয়ে চোরাই পথে গরু ছাগলের চামড়া পাচারের ব্যবসা করত। বিএনপি পহ্নী চামড়া মনি মাদক ব্যবসা শুরু করার পর ভারত ও বাংলাদেশ সীমান্তে নাম পরিবর্তন করে একাধিক নামে ব্যবসা করে আসছিল। রাতের বেলা সে বেশীরভাগ সময় ঝোপ জঙ্গলের মধ্যে গাছের মগডালে শক্ত চটের বিছানা তৈরী করে সময় কাটাতো। তাকে পাহারাসহ মাদক বিকি কিনির জন্য দুই সীমান্তে আছে তার একাধিক নিজস্ব কর্মী বাহিনী।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, বৃহস্পতিবার মাদক বিরোধী অভিযান চালিয়ে উপজেলার বোয়ালিয়া গ্রামের শাবানের মোড় নামক স্থান থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী চামড়া মনি ওরফে মো: মনিরুজ্জামান মনি ওরফে মনির ওরফে আতিয়ার রহমানকে (৪৫) গ্রেপ্তার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১০৩ পিছ ইয়াবা পাওয়া যায়। মাদকের নিয়মিত মামলা রুজু করে আসামিকে জেল হাজতে পাঠানো হবে। গ্রেপ্তারকৃত চামড়া মনির বিরুদ্ধে অস্ত্রসহ ১৬ টি মাদকের মামলা আছে। গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘদিন আত্মগোপন ছিল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version