Site icon suprovatsatkhira.com

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এমপি রবির শুভেচ্ছা

মাহফিজুল ইসলাম আককাজ : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরাবাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে এমপি রবি বলেন, ‘মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।

দিনটি বড়ই আনন্দের ও খুশির। এ আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে।’ করোনাভাইরাসের এই মহামারিতে সংক্রমণ রোধে সাতক্ষীরাবাসীর প্রতি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে গণজমায়েত এড়িয়ে ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করি এবং সর্বোচ্চ সতর্কতার সঙ্গে আসুন সবাই ঈদুল ফিতর উদযাপন করি। ‘নিজে ভালো থাকি-অন্যকে ভালো রাখি- এটাই হোক এবারের পবিত্র ঈদুল ফিতরে সকলের প্রত্যাশা।’
এমপি রবি বাণীতে আরো বলেন, আমরা ‘অস্বাভাবিক পরিবেশে এবার ঈদুল ফিতর উদযাপন করছি। করোনাভাইরাস সমগ্র বিশ্বকে স্থবির করে দিয়েছে। স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। এক অদৃশ্য ভাইরাস মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। আমরা বাধ্য হচ্ছি নিজ নিজ অবস্থানে ধৈর্য সহকারে অবস্থান করতে যাতে অপরকে সংক্রমিত না করি বা নিজে সংক্রমিত না হই।

এই বিপদের সময় আমাদের স্বাস্থ্যকর্মী, ডাক্তার, নার্স, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, পরিচ্ছন্নতাকর্মীসহ যারা জীবন বাজি রেখে মানুষের সেবা করে যাচ্ছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’ সেই সাথে ‘হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। মহান আল্লাহ আমাদের করোনা মুক্ত স্বাভাবিক জীবন দান করুন। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version