Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা: আহত ৬

নিজস্ব প্রতিনিধি : শ্যামনগরের কাশিমাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ৬ জন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় কাশিমাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মৃত জমির উদ্দীর সরদারের ছেলে আহত আব্দুর রব বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে শ্যামনগর থানায় এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, পূর্ব শত্রæতার জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আব্দুর রব বাজারে যাওয়ার সময় পথিমধ্যে ওৎ পেতে থাকা কাশিমাড়ি ইউনিয়নের এএম আবুল হোসেনের ছেলে কিশোর গ্যাংয়ের সর্দার কুদরত ইলাহী শাওন (২২), বাবু সরদারের ছেলে ফিজোর হোসেন (২০), কুরবান আলীর ছেলে আশেক এলাহী শিমুল (১৯), শমসের সরদারের ছেলে আবু মুছা (২১), হামিদ সরদারের ছেলে শমসের সরদার (৪৭), এন্তাজ সরদারের ছেলে বিল্লাল হোসেন (৩৫), ইসলাম সরদারের ছেলে সুরত আলী (২৪), জয়নগর এলাকার আব্দুল হামিদ গাজীর ছেলে শিমুল (২৩), জহুর সরদারের ছেলে জাহিদ হোসেন (১৮), রাজগুল খান্দার ছেলে কামরুল ইসলাম (২৬) সহ অজ্ঞাতনামা ৫ থেকে ৭ জন দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায় ও বেধড়ক মারপিট করে।

খবর পেয়ে আব্দুর রবের মা জেবুন্নেছা বেগম, ভাই আব্দুর রহমান, ভাবি নাসরিন নাহার, জামাতা শাহিন ও ভাইজি মনিমুক্তা তাকে উদ্ধার করতে এলে তাদেরকেও মেরে রক্তাক্ত জখম করে ও তাদের কাছে থাকা স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে অভিযুক্তরা চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এজাহার এখনো পাইনি। এজাহার পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে’।

 

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version