Site icon suprovatsatkhira.com

শীতলক্ষ্যায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবি

ন্যাশনাল ডেস্ক : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে সাবিত আল হাসান নামে একটি লঞ্চ ডুবে গেছে। লঞ্চটি নারায়ণগঞ্জ টার্মিনাল ঘাট থেকে মুন্সীগঞ্জ টার্মিনাল ঘাটে যাচ্ছিল।

রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা পৌনে সাতটার দিকে ঝড়ের কবলে পড়ে নদীতে একটি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায়। নারায়ণগঞ্জ লঞ্চ মালিক সমিতির কর্মকর্তা হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে অর্ধশত যাত্রী নিয়ে লঞ্চটি মুন্সীগঞ্জ টার্মিনালে যাওয়ার পথে মদনগঞ্জ কয়লাঘাট সেতু সংলগ্ন এলাকায় প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কার্গো জাহাজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায়।

ঢাকা নদীবন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলীও এ তথ্য নিশ্চিত করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ঝড়ের কারণে নদী উত্তাল থাকায় উদ্ধার কাজ এখনও শুরু করা যায়নি। তবে বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিসহ অন্য কর্মীরা ঘটনাস্থলের দিকে যাচ্ছেন।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনাবিভাগের উপপরিচালক বাবু লাল বৈদ্য বলেন, ‘নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে মুন্সীগঞ্জগামী ‘সাবিত আল হাসান’ নামে একটি লঞ্চডুবির ঘটনা ঘটেছে। আমরা সেখানে যাচ্ছি।’

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version