Site icon suprovatsatkhira.com

বালিয়াডাঙ্গা বাজারে ছয় দোকানে অগ্নিকাণ্ড

রাজু রায়হান , লাঙ্গলঝাড়া (কলারোয়া) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৫ নম্বর কেড়াগাছি ইউনিয়নের প্রাণকেন্দ্র বালিয়াডাঙ্গা বাজারে ছয়টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
শুক্রবার ( ৯ এপ্রিল ) রাত সাড়ে ৯টার দিক ৬টি হঠাৎ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন জ্বলতে দেখে স্থানীয়রা কলারোয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সাথে সাথে তাদের একটি টিম ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীরা জানায়, ছয়টি দোকান ঘরের ভিতরে দুইটি মিষ্টির দোকান ছিল‌। মিষ্টির কারখানা থেকে এই অগ্নিকাণ্ডের সৃষ্টি হয়েছে বলে ধারণা করা হচ্ছ। এই ছয়টি দোকান ঘরের জিনিসপত্র যা ছিল প্রায় সবই পুড়ে গেছে। এই ছয়টি দোকানের ভিতরে সবচেয়ে লাখি স্টোরের বেশি ক্ষতি হয়েছে। তাছাড়া ছয়টি দোকানের মধ্যে একটি মুদিখানার ও ফলমূলে দোকান, একটি বিকাশের দোকান, একটি লাইব্রেরীর দোকান, একটি ইলেকট্রনিকসের দোকান ও দুইটি মিষ্টির দোকান। এই ছয়টি দোকানের জিনিসপত্র প্রায় সবই পড়ে গেছে।

লাইব্রেরী দোকানের মালিক শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান যে, এই ছয়টি দোকানে অগ্নিকাণ্ড হওয়ার কারণে তাদের প্রায় ২০ থেকে ২২ লক্ষ টাকার মতো জিনিসপত্র পুড়ে গেছে। মিষ্টির কারখান থেকে এই অগ্নিকাণ্ডের সৃষ্টি হতে পারে বলে তিনি ধারণা করছেন।

অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদ পেয়ে কলারোয়া থানা পুলিশ ও কেড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল ঘটনাস্থল পরিদর্শন করছেন।

তবে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের মোট ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা যায়নি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version