Site icon suprovatsatkhira.com

পুরাতন ব্যাটারী কিনে গ্যারেজ মিস্ত্রী গ্রেফতার!

চুকনগর প্রতিনিধি: ডুমুরিয়া উপজেলার আঠার মাইল আলামিন মার্কেটের গ্যারেজ মিস্ত্রী মো. শহিদুল ইসলাম (৫৫) পুরাতন ভাংড়ী ক্রয় বিক্রয় পণ্য ব্যবসায়ী। গত ৫ এপ্রিল রবিবার সে দুটো পুরাতন ট্রাকের ব্যাটারী ক্রয় করে। ওই ব্যাটারী সংক্রান্তে একটি মহলকে ঘুষের টাকা না দেওয়ায় ষড়যন্ত্র মূলক শহিদুলকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, হুগলাডাঙ্গা গ্রামের ওবায়দুল্লাহর ব্যাটারী দুটো ৬০০ টাকা দাম চায়। গ্যারেজ মিস্ত্রী মো. শহিদুল ইসলামের তা ক্রয় করে। পরে শহিদুল ব্যাটারী দুটো বিক্রয় করেছে খুলনায় এক ভাংড়ী ব্যবসায়ীর কাছে।

কিন্তু ব্যাটারী দুটো অন্য গ্যারেজ মিস্ত্রী দাবী করেন আমার গ্যারেজ থেকে দুটো ব্যাটারী হারিয়ে গেছে। সঙ্গে সঙ্গে ব্যাটারী দুটো বিক্রয় করা ওবায়দুল্লাহকে দেখায় দিলে ওবায়দুল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ এবং এদের দুই জনকে খুলনা আদালতে পাঠিয়েছে ডুমুরিয়া থানা পুলিশ গত ৫ এপ্রিল সময় রাতে আঠার মাইল গ্রারেজ মিস্ত্রী শহিদুল ইসলামকে তার দোকান থেকে ব্যাটারী কেনার অপরাধে তাকে ধরে নেওয়া হয়।

এ সম্পর্কে আঠারমাইল বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুর রহমান বলেন শহিদুল মিস্ত্রী দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসছে। তার নামে কোন ক্লেম নেই। আঠারমাইল আলমিন মার্কেটের মালিক মো. আলামিন মোড়ল বলেন, আমার ভবনের একটি ঘর সে ৮/৯ বছর ভাড়া নিয়ে ব্যবসা করে কিন্তু আমি তাকে কখনও অপরাধী মনে হয়নি। আঠারমাইল ট্রাক মালিক জাহাঙ্গীর হোসেন বলেন আমার ট্রাকের ব্যাটারী দুটো হারিয়ে গিয়েছে ওই ব্যাটারীর দরুন আমাকে টাকা দিতে চেয়েছিল। কিন্তু পুলিশ তাকে ধরে নিয়ে গেছে। ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ বলেন, ব্যাটারী তার গ্যারেজে পাওয়া গেছে তাই শহিদুলকে গ্রেফতার করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version