Site icon suprovatsatkhira.com

দর্জিবাড়ি শোরুমের নীচে দুই দোকানে দুধর্ষ চুরি

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা শহরের কেষ্ট ময়রার মোড় সংলগ্ন স্বনামধন্য প্রতিষ্ঠান দর্জিবাড়ির নীচে দুইটি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার দিবাগত রাতের কোন এক সয়য়ে পাপিয়া গার্মেন্টস ও লিবার্টি সু গ্যালারীতে এ চুরির ঘটনা ঘটে। এতে ওই দুই দোকানের প্রায় চার লক্ষাধিক টাকা ও মালামাল খোয়া গেছে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী পাপিয়া গার্মেন্টেসের স্বত্ত¡াধিকারী আসাদুজ্জামান জানান, ‘লকডাউনের কারণে দোকান বন্ধ ছিল। আজ সকালে দোকানে এসে দেখি দোকানের শার্টার বাঁকানো। পরে তালা খুলে ভিতরে গিয়ে দেখি দোকানে রাখা টাকা নেই। মালামাল এলোমেলো অবস্থায় আছে’। তিনি আরও জানান, ‘পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে মালামাল কেনার জন্য দোকানে ১লক্ষ ১২ হাজার টাকা ছিল সেটা নিয়ে গেছে’।

লিবার্টি সু এর স্বত্ত¡াধিকারী হাফিজুর রহমান জানান, ‘আমার দোকান থেকে নগদ ১ লক্ষ ৯৫ হাজার টাকা নিয়ে গেছে। এছাড়া দামি দামি জুতাও চুরি হয়েছে’। তবে ব্যবসায়ীদের অভিযোগ মার্কেটে নাইটগার্ড ও সিসি ক্যামেরা না থাকায় শহরের মধ্যে এ চুরি সংঘটিত হয়েছে।

দর্জিবাড়ির স্বত্ত¡াধিকারী শেখ সাদী জানান, ‘আমার প্রতিষ্ঠানে চোরেরা ঢোকার চেষ্টা করেছিল বলে প্রাথমিকভাবে ধারনা করছি। তবে চোরেরা চেষ্টা করেও আমার দোকানে ঢুকতে পারেনি। এজন্য এ যাত্রায় আমি রক্ষা পেয়েছি’। তিনি মার্কেটের সিকউরিটি ব্যবস্থা নিশ্চিত করার জন্য মার্কেট মালিকের প্রতি আহŸান করেছেন।

এ বিষয়ে মার্কেটের স্বত্ত¡াধিকারী আক্তারুজ্জামান কাজল জানান, ‘ব্যাসায়ীদের সাথে কথা বলে নাউটগার্ড ও সিসি ক্যামেরার ব্যবস্থা করা হবে’। সদর থানার উপ-পরিদর্শক শরিফুল ইসলাম চুরির সত্যতা নিশ্চিত করে জানান, ‘দোকানদারদের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চোর শনাক্তের চেষ্টা চলছে’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version