Site icon suprovatsatkhira.com

করোনা মোকাবেলায় জেলা আওয়ামী লীগের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি: করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে শহরের সুলতানপুর বড়বাজার সড়কে এ মাস্ক বিতরন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। এসময় তিনি বলেন, লকডাউনে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষেরা স্বভাবতই নিজেদের জীবন-জীর্বিকা নির্বাহ করতে জীবনের ঝুঁকি নিয়ে মাস্ক না পরে বাইরের কাজ করতে বের হচ্ছেন। সম্প্রতি তরুণ ও শ্রমজীবিদের মাঝে করোনাভাইরাস শনাক্তের হার পূর্বের বছরের তুলনায় বহুগুণে বৃদ্ধি পেয়েছে। দেশের উন্নয়নের অগ্রগতি স্বাভাবিক পর্যায়ে রাখতে সকল নাগরিকের মাস্ক পরিধান করা জরুরী।

তিনি আরও বলেন, জেলার প্রায় ৪৬ শতাংশ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করে। ওই মানুষগুলোর অধিকাংশই করোনা ভাইরাস সম্পর্কে সচেতন না। তাদের মাঝে করোনার লক্ষণ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের জন্য সকল-শ্রেণি-পেশার মানুষকে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক আফসার আলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেজুঁতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বশির আহমেদ, খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version