Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে কেন্দ্রীয় যুবলীগ নেতা মাইনুল হোসেন খান নিখিলের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় দ্রুত সুস্থতা কামনা করে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রাজন হায়দারের আয়োজনে যুবলীগ নেতা কর্মীদের উপস্থিতিতে এতিম দুস্থদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকাল ৪.৩০ টায় নকিপুর কাতখালী মাদ্রাসা মসজিদে অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কমিটির সদস্য রাজন হায়দার জানান, তিনি করোনা ভাইরাসের পরিক্ষার জন্য হাসপাতালে গেলে পরিক্ষা শেষে ১৩ জানুয়ারি রোজ বুধবার নিশ্চিত হওয়া যায় যে, তিনি করোনা আক্রান্ত হয়েছেন।

বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় অবস্থান করছেন। তিনি নিরলস ভাবে যুবলীগের সুনাম রক্ষার্থে, জননেত্রী শেখ হাসিনার নিবেদিত মানবিক যুবলীগ নেতা হিসাবে দেশের সর্বত্র ছুটে চলেছেন। তিনি সর্বশেষ গত ১১ জানুয়ারি সাভার পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেন। গত সোমবার হতে তিনি অসুস্থ্যতা অনুভব করছিলেন।আপনারা যারা উপস্থিত আছেন আমার প্রিয় নেতা যুবলীগের আদর্শ মানবিক যুবনেতা আমার শ্রদ্ধেয় অভিভাবক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের জন্য প্রান খুলে দোয়া করবেন তিনি যেন দ্রæত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

সেই সাথে দেশ বাসীর কাছে এই মহান যুবনেতার জন্য দোয়া প্রার্থনা করার আহবান জানাচ্ছি। পরিশেষে বলতে চাই মহান আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুন, দেশ থেকে এই মহা প্রান ঘাতি করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে আল্লাহ আমাদের সকলকে মুক্তি দান করুন।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই দোয়া রইল, আমার জন্য দোয়া করবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ শ্যামনগর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক সায়েদ বিন হায়দার রাজিব, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান, মনি, সজিব,আলামিন, মুন,সাকিব, মুন্না সহ মুসল্লীগন উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version