Site icon suprovatsatkhira.com

কলারোয় পৌরসভায় নৌকা প্রতিকের বিজয় করতে লিফলেট বিতরণ করেন জি এম ওয়াহিদ পারভেজ

নিজস্ব প্রতিনিধি : কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো: মঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনা অনুযায়ী খুলনা বিভাগের পৌর নির্বাচনে দ্বায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক জি এম ওয়াহিদ পারভেজ সাতক্ষীরা কলারোয়া পৌরসভায় নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে লিফলেট বিতরণ করেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় নৌকা প্রার্থী মো: মনিরুজ্জামান বুলবুল ও কলারোয়া উপজেলা যুবলীগের নেতা কর্মী এবং সদর পৌর যুবলীগের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মটর ছাইকেল শোভাযাত্রা ও লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের শেষে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসের সামনে জননেত্রী দেশরতœ সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরেন জি এম ওয়াহিদ পারভেজ। এ সময় তিনি বলেন, নৌকা প্রতিকের বিজয় ছাড়া বাংলাদেশে উন্নয়ন সম্ভব নয়। এছাড়া কলারোয়া উপজেলায় জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলার আসামিদের আটকের বিষয় জানান এবং কঠিন শাস্তির দাবি জানান। কলারোয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভা করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে কঠোর অবস্থানে থেকে মৌলবাদ সাম্প্রদায়িকতা এসব ভুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্ন সোনার বাংলাদেশ গড়তে হবে। তিনি স্পষ্ট কণ্ঠে বলেন নৌকায় ভোট দিন নিজ এলাকার উন্নয়ন বুঝে নিন মনে রাখবেন যতদিন রবে শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। উন্নয়নের প্রতিক নৌকা আর তাই নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই আসুন নৌকা প্রতিকে আপনার মূল্যবান ভোট প্রদান করে উন্নয়নের ধারাকে অব্যহত রাখি।

শোভাযাত্রায় ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজিব ফরহাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল্যাহ আল মামুন, সাবেক ছাত্র নেতা তানভীর কবির রবিন, সাবেক সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্র লীগের সভাপতি মিঠুন ব্যানার্জী, কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং পৌর যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version