Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা

এস এম মোস্তফা কামাল, শ্যামনগর : সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আজ রবিবার সন্ধ্যায় ৭ টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ৫ নং কৈখালী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যানের কার্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ইউপি চেয়ারম্যান শেখ মো: আব্দুল রহিমকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত ইউপি চেয়ারম্যান জানান, গতকাল সন্ধ্যায় এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান ইনিয়ন আ.লীগের সভাপতি রেজাউল ইসলাম ১০/১২ টা মোটর সাইকেলে ২০-২৫ জন যুবককে নিয়ে শো-ডাউন করে। তিনি আগামী নির্বাচনে ইউপি চেয়ারম্যান প্রার্থী। ইউপি কার্যালয় এলাকা থেকে মোটর সাইকেল শো ডাউন চলে গেলে তিনি ইউপি কার্যালয়ে প্রবেশ করেন। এসময় বোরখা পরিহিত ৫ জন দুর্বৃত্ত তার কক্ষে প্রবেশ করে জাপটে ধরে। মুখোশপরাদের মধ্যে একজন তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়ে। এসময় তিনি মাথা নিচু করলে গুলিটি মাথার চুল ছুয়ে দরজার চৌকাঠে লাগে। পরে অন্য এক সস্ত্রাসী তাকে ধারলো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তিনি আত্মচিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
চেয়ারম্যানের ডাক চিৎকারে স্থানীয় ইশরাত আলিসহ অনেকে এগিয়ে এসে আহত চেয়ারম্যানকে উদ্ধার করে। ইশরাত আলী আরও জানায় ঘটনাস্থলে গুলির খোসা পড়ে রয়েছে। ধারলো অস্ত্রের আঘাতে চেয়ারম্যানে দুটি দাঁত ভেঙ্গে গেছে।
শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, তিনি বাইরে আছেন। মোবাইলে তিনি ঘটনা শুনেছেন। জরুরী ভাবে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের খোঁজা হচ্ছে। আহত ইউপি চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য সাত সাড়ে ৮ টায় শ্যামনগর হাসপতাল থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version