Site icon suprovatsatkhira.com

ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি: ধুলিহরে যুবকের নামে মামলা

ডেস্ক রিপোর্ট : ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে সদর উপজেলার ধূলিহর ইউনিয়নের চয়ন সরকার (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে ইউনিয়নের মাটিয়াডাঙ্গা গ্রামের মো. আজিজুল সরদারের পুত্র মো. সুমন ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ৬৬ নং মামলা দায়ের করেন। অভিযুক্ত ওই যুবক ধুলিহর ইউনিয়নের খেড়–য়াডাঙ্গা গ্রামের সন্তোষ সরকারের ছেলে। মামলা সূত্রে জানা গেছে, চয়ন সরকারের ব্যবহৃত CHAYAN SARKAR নামের ফেসবুকে আইডিতে ইসলাম ধর্মকে নিয়ে একাধিক কুরুচিপূর্ণ কটূক্তি করে। সেটা অল্প সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের নজরে আসে। এমনকি সে তার আইডি থেকে দফায় দফায় ইসলাম ধর্মের নামে কুরুচিপূর্ণ কটূক্তি করে আসছিল। অবশেষে তার আইডি শনাক্ত করে ধর্ম অবমাননার অপরাধে সাতক্ষীরা সদর থানায় মামলা রুজু হয়েছে।
তার এই ধর্ম নিয়ে কুরুচিপূর্ণ কটূক্তি করার প্রতিবাদে ক্ষুব্ধ এলাকাবাসী তার বিরুদ্ধে আইনানুগ শাস্তির দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ‘আসামিকে দ্রæত গ্রেপ্তারের জন্য অভিযান চলমান আছে’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version