Site icon suprovatsatkhira.com

নারী পাচার মামলায় নারী আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরায় নারী পাচার মামলার প্রধান আসামি গ্রেফতার হয়েছে। বুধবার (৪ নভেম্বর) গভীর রাতে শ্যামনগর উপজেলার আবাদচন্ডিপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার কওে সিইডি।
গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে বিচারক তাকে জেলা হাজতে পাঠানোর নির্দেশ দেন।
তাছলিমা বেগম শ্যামনগর উপজেলার আবাদচন্ডিপুর গ্রামের মৃত মোমিন গাজীর মেয়ে। তার বিরুদ্ধে যশোর জেলার এক কিশোরীকে শ্যামনগর উপজেলার কৈখালী সীমান্ত দিয়ে ভারতে পাচারের অভিযোগে মামলা রয়েছে।
বুধবার পাচার হওয়া ওই কিশোরীসহ চারজন নারীকে ভারত ও বাংলাদেশের হাইকমিশনের মাধ্যমে বেনাপোল চেকপোস্ট দিয়ে ফিরিয়ে আনে এনজিও সংস্থা জাস্টিজ এন্ড কেয়ার। সাতক্ষীরা সিআইডির তদন্তাধীন মামলার ভিকটিম হিসেবে ওই কিশোরীকে হস্তান্তর করা হয়। ভিকটিমের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে সিআইডির একটি দল সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার আবাদচন্ডিপুর গ্রামের তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৩ জুলাই সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার কৈখালী সীমান্ত দিয়ে যশোর জেলার ঝিকরগাছা উপজেরার হাজিরবাগ গ্রামের ওই কিশোরীকে ভাল চাকরির প্রলোভন দেখিয়ে একটি পাচারকারী চক্র ভারতে পাচার করা হয়।
এনজিও সংস্থা জাস্টিজ এন্ড কেয়ারের পক্ষ থেকে জানানো হয়, ভারতীয় পুলিশ মোমবাইয়ের এক যৌনপল্লী থেকে তাকে উদ্ধার করে পান্ডুয়া মহিলা সেল্টার হোমে রাখে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version