Site icon suprovatsatkhira.com

করোনা মোকাবেলায় ভ্রাম্যমান আদালতে ৫৪ লাখ টাকা আদায়সহ ৭৯ জনকে কারাদন্ড প্রাদন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় করোনা প্রতিরোধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রায় ৫৪ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। গত ০১ মার্চ থেকে আজ ২৩ নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে উক্ত জরিমানার টাকা আদায় করা হয়।
সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ইন্দ্রজীত সাহা জানান, সাতক্ষীরার জেলা ম্যাজিস্ট্রেট জনাব এস এম মোস্তফা কামালের নির্দেশনায় কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জেলা ও উপজেলায় মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণে নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হচ্ছে।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধকল্পে সাতক্ষীরা জেলায় ০১ মার্চ ২০২০ হতে ২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত পরিচালিত মোট ১৩৮৮ টি মোবাইল কোর্ট অভিযানে ৩৪৭০ টি মামলায় অর্থদন্ডের মাধ্যমে ৫৩,৯৩,৯২৯/-(তিপ্পান্ন লক্ষ তিরানব্বই হাজার নয়শত ঊনত্রিশ) টাকা জরিমানা আদায় করা হয়েছে। একইসাথে ৭৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। আজ ২৩ নভেম্বর ২০২০ তারিখে পরিচালিত মোট ৬ টি মোবাইল কোর্ট অভিযানে ৩২ টি মামলায় অর্থদন্ডের মাধ্যমে ৯.৯০০/-(নয়হাজার নয়শত) টাকা জরিমানা আদায় করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version