Site icon suprovatsatkhira.com

জোনাল অফিসে উন্নীতকরণ হচ্ছে শ্যামনগরে পল্লী বিদ্যুতের সাব-জোনাল অফিস

শ্যামনগর অফিস : পল্লী বিদ্যুতের শ্যামনগর সাব-জোনাল অফিসকে পূর্ণাঙ্গ জোনাল অফিসে উন্নীতকরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড আরইবির মিটিংয়ে শ্যামনগর সাব- জোনাল অফিসকে পূর্ণাঙ্গ জোনাল অফিসে উন্নীতকরণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানা গেছে। এ অফিসের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন এক জন ডিজিএম।

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, বিদ্যুৎ সেবা নিশ্চিত করার জন্য এখানে একটি পিকআপ সহ আনুষঙ্গিক সমস্ত বৈদ্যুতিক উপকরণ জোনাল অফিসে থাকবে। ইতিমধ্যেই উপজেলার নুরনগর, মুন্সিগঞ্জ ও গাবুরা ইউনিয়নে তিনটি অভিযোগ কেন্দ্র স্থাপন করা হয়েছে।

তারা জানান, ‘প্রধানমন্ত্রীর ঘোষণা শত ভাগ বিদ্যুতায়ন ইতিমধ্যেই শ্যামনগর উপজেলায় সম্পন্ন হয়েছে বলে দাবি কর্তৃপক্ষের। শুধুমাত্র প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায়’। বিদ্যুৎ অফিস সূত্র আরও জানায়, ‘বর্তমানে শ্যামনগরে ৮৮ হাজার বৈদ্যুতিক গ্রাহক পূর্ণাঙ্গ বৈদ্যুতিক সুবিধা পাচ্ছেন’।

সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির শ্যামনগর সাব-জোনাল অফিসটি পূর্ণাঙ্গ জোনাল অফিসে উন্নীতকরণের প্রস্তাব অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস,এম জগলুল হায়দার এবং বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির চেয়ারম্যানকে শ্যামনগর উপজেলাবাসী অভিনন্দন জানিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version