Site icon suprovatsatkhira.com

গাবুরায় পানি উন্নয়ন বোর্ডের ভবন দখলের অভিযোগ

গাবুরা (শ্যামনগর) প্রতিনিধি : শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারা ¯øুইস গেটের ভবন দখলের অভিযোগ উঠেছে। তবে এ ঘটনায় পাউবো কর্তৃপক্ষ থানায় অভিযোগ করেছে বলে স্বীকার করলেও পুলিশ অভিযোগের বিষয়ে কিছুই জানেন না। গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল বারী ও সাধারণ সম্পাদক শেখ মহসিন আলম জানান, গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এস,এম রবিউল ইসলাম দলীয় প্রভাব খাটিয়ে পাউবোর ১৫নং পোল্ডারের ৪নং ¯øুইস গেটের খালাসী ঘর দখল করে দলীয় সাইনবোর্ড লাগিয়ে নিজস্ব কাজে ব্যবহার করছে। বিষয়টি আমাদের নজরে এলে আমরা তাকে সরকারি সম্পত্তি দখল করে সাংগঠনিক কার্যক্রম সহ ব্যক্তিগত কার্যক্রম পরিচালনা না করার জন্য অনুরোধ জানাই। কিন্তু সে আমাদের কথার গুরুত্ব না দিয়ে দাম্ভিকতার সাথে সরকারি স্থাপনাটি দখল করে ছাদ এবং দেয়াল ভেঙে নিজের কার্যালয় হিসেবে ব্যবহার করে আসছে। তারা আরও জানান, এ বিষয়ে গত ১৬ নভেম্বর গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আলোচনান্তে এস এম রবিউল ইসলামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়েছে’। এ বিষয়ে অভিযুক্ত এস,এম রবিউল ইসলাম বলেন, ‘পাউবোর ভবনটি ভঙ্গুর অবস্থায় ছিল। আমি সংস্কার করে দীর্ঘদিন আওয়ামী লীগের ওয়ার্ড ও নিজের অফিস হিসেবে ব্যবহার করছি। ইতিমধ্যে কয়েকটি নির্বাচন পরিচালনা করেছি। পানি উন্নয়ন বোর্ডের অনুমতি নিয়েই আমি ভবনটি ঠিক করে ব্যবহার করছি’।
এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সাজ্জাদুল হক জানান, ‘ঘর ঠিক করার জন্য কোন অনুমতি দেওয়া হয়নি বরং উনার নামে থানায় অভিযোগ দেওয়া আছে’।
এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা জানান, ‘অভিযোগের বিষয়ে আমি জানি না। তবে বিষয়টি ফেসবুকে দেখেছি। গাবুরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, ইউপি সদস্য ও ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মীর আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করেছেন’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version