Site icon suprovatsatkhira.com

কলারোয়া সীমান্তে হুন্ডির টাকাসহ ব্যবসায়ী আটক

রোজাউল ইসলাম, কলারোয়া: সাতক্ষীরা কলারোয়া সীমান্তে সাড়ে ৯ লাখা টাকাসহ এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। আজ বুধবার বিকাল ৩ টার দিকে উপজেলার মাদরা সীমান্তে এ টাকা জব্দসহ হুন্ডি ব্যবসায়ী আটকের ঘটনা ঘটে।
মাদরা বিওপির কমান্ডার নায়েক মো: মিজানুর রহমান জানান, তার নেতৃত্বে একটি টহল দল কর্তৃক সীমান্ত শূন্য লাইন হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে রাজপুর পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় সন্দেহবশত উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের রাজপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কবির হোসেনের দেহ তল্লাশী করা হয়। তল্লাশীকালে তার কাছে থাকা ৯,৬২,৬০০/- (নয় লক্ষ বাষট্টি হাজার ছয়শত) টাকা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে হুন্ডি ব্যবসায়ী কবির হোসেন জানায়, বাংলাদেশ থেকে ভারতে পাচারের জন্য উক্ত টাকা সে বহন করছিলো।
সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) লেঃ কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার, পিবিজিএম, পিএসসি, জি, অধিনায়ক, হুন্ডির টাকাসহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাতক্ষীরা ব্যাটালিয়নের সকল সদস্যগণ সাতক্ষীরা জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সাতক্ষীরার দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধে কঠোর নজরদারী ও আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version