Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় গলাকেটে চার খুন– গ্রেপ্তারকৃত রায়হানুলের ৫দিনের রিমান্ড মঞ্জুর

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা প্রতিনিধি: কলারোয়ায় নৃশংস ঘটনায় গ্রেপ্তারকৃত রায়হানুল ইসলামকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার দুপুরে সাতক্ষীরার আমলী আদালত-৪ এর ভারপ্রাপ্ত বিচারক ইয়াসমীন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন। আদালত পরিদর্শক অমল রায় জানান, রায়হানুল ইসলামকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়। ওই দিনই তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম। গতকাল জ্যেষ্ঠ বিচারিক হাকিম ইয়াসমীন নাহার রাষ্ট্রপক্ষ ও আসামীপক্ষের বক্তব্য শুনানি গ্রহণ করেন। আসামীপক্ষের বক্তব্য শুনানি শেষে রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আদেশ দেন।
মামলার তদন্তকারি কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আদালতের আদেশ হাতে পাওয়ার পর সোমবার রায়হানুলকে জেল খানা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হবে।
এদিকে নৃশংস এই খুনের ঘটনায় গত শনিবার বিকালে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী করে উপজেলার হেলাতলা ইউনিয়নবাসি। নিহত শাহিনুরের বাড়ীর সামনে যশোর-সাতক্ষীরা সড়কে ঘন্টাব্যাপী মাবববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় নিহত শাহিনুরের মা শাহিদা খাতুন বলেন, সিআইডি পুলিশের হাতে গ্রেপ্তার ছাট ছেলে রায়হানুল নির্দোশ। পুলিশ তাকে নির্যাতন ও হয়রানি করার জন্য হাজতে রেখেছে। জমি জমা নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে।
অন্যদিকে খুনিদের হাত থেকে ভাগ্যক্রমে বেঁচে যাওয়া এক মাত্র শিশু মারিয়া ভালো আছে। মাঝে মধ্যে কান্নাকাটি করলেও খেলনা ও শিশুদের সাথে রেখে তার শিশু মন চাঙ্গা রাখার চেষ্টা অব্যহত আছে। স্থানীয় ইউপি সদস্য নাছিমা খাতুন জানান, বেশীরভাগ সময়ই শিশুটিকে তার দাদী, ফুফ ও নানীর কাছে রাখা হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরিন কান্তা জানান, জেলা প্রশাসকের নির্দেশে শিশুটির সার্বক্ষনিক খোজ খবর নেয়া হচ্ছে। শিশুটি ভালো আছে। শিশুটি খেলছে। সে ভালো আছে।
প্রসঙ্গত, ১৫ অক্টোবর বৃহষ্পতিবার ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর ইসলামসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুরের শ^াশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পরদিন মাম মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় সি আইডি পুলিশকে। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুলকে। পরে তাকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version