Site icon suprovatsatkhira.com

নতুন প্রত্যায়ে আজিজ কো-অপারেটিভ এর ব্যবস্থাপক সম্মেলন

ডেস্ক রিপোর্ট: আজিজ কো-অপারেটিভ কমার্স এন্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের (এসিসিএফ ব্যাংক) জরুরি ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বেশ কিছু নতুন প্রত্যেয়কে সামনে নিয়ে শুক্রবার সকালে ঢাকার কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার পরিচালক ও সিটি এডিটর সিনিয়র সাংবাদিক মধুসূদন মন্ডল। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সেক্রেটারি ও সিইও হারুন-অর রশিদ মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাচিত পরিচালক এডভোকেট আরিফ রেজা, বঙ্গবন্ধু পরিষদ লাকসাম-মনোহরগঞ্জ ঢাকার সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ওসমান গনি ভূঁইয়া ও এসিসিএফ ব্যাংকের মিডিয়া উপদেষ্টা সাংবাদিক সাইফুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকের জিএম ও খুলনা বিভাগীয় প্রধান শেখ মোহাম্মদ আসলাম, পীরগঞ্জ শাখার ম্যানেজার ও ডিজিএম তোফাজ্জল হোসেন, হারাগাছা শাখার ম্যানেজার ও ডিজিএম আব্দুস সোবহান,রংপুর-০২ এর বিভাগীয় প্রধান ও জিএম ফিরোজুল ইসলাম লিটন, মাগুরা শাখাযর ম্যানেজার ও এজিএম হারুন-অর-রশিদ, খুলনা শাখার ম্যানেজার ও এজিএম মাহবুবুর রহমান শামীম ও সাতক্ষীরা অঞ্চল থেকে বক্তব্য রাখেন ঝাউডাঙ্গা শাখার ম্যানেজার সিনিয়র অফিসার সদরুল কাদির শাওন প্রমুখ। অনুষ্ঠানটি সুন্দরভাবে সাফল্যমন্ডিত করার জন্য প্রতিষ্ঠানের সাবেক সেক্রেটারি ও ব্যবস্থাপনা পরিচালক জাকির চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সেক্রেটারি ও সিইও হারুন-অর-রশিদ মজুমদার।
অনুষ্ঠানে বক্তারা আগামী দিনে এসিসিএফ ব্যাংক কিভাবে পরিচালিত হবে এবং চলমান চ্যালেঞ্জ কিভাবে মোকাবেলা করে এগিয়ে নিয়ে যাওয়া যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। একইসঙ্গে বর্তমানে যারা প্রতিষ্ঠান বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তাদের ব্যাপারে সতর্ক থেকে সামনে এগিয়ে যাওয়া এবং তাদেরকে সর্বাত্মকভাবে মোকাবেলা করার হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা। প্রস্তাবিত অন্তর্র্বতীকালীন কমিটির নামে যারা প্রতারণায় ও চাঁদাবাজির কাজে লিপ্ত তাদেরকে দ্রæত সময়ের মধ্যে বিচারের কাঠগগড়ায় আনা হবে বলেও সমাবেশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এছাড়াা বন্ধ কয়েকটি ব্রাঞ্চ খোলা, প্রধান কার্যালয় শক্তিশালী করা, আজিজ কো-অপারেটিভ শপিংমল থেকে ন্যায্য পাওনা বুঝে নেওয়াসহ দ্রæত সময়ের মধ্যে পরিচালনা পর্ষদের সদস্য, উপদেষ্টা মন্ডলী ও সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে নিয়ে সুন্দর একটি নীতিমালা করা হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সম্প্রতি অবৈধ ভুয়া ও সমবায় অধিদপ্তরের অনুমোদনবিহীন কমিটি কর্তৃক যেসব চিঠিপত্র দেওয়া হয়েছে এবং তাদের যেসব চাঁদাবাজির সুনির্দিষ্ট প্রমাণ বর্তমান পরিষদের কাছে হাতে এসেছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া ম্যানেজার সমাবেশের নামে কতিপয় গ্রাহক দিয়ে এবং বহিরাগত লোক নিয়ে মিটিং করে ভুরিভোজের আয়োজনকারীদের শুভ উদ্দেশ্য নয় বলেও বক্তরা সমাবেশে উল্লেখ করেছেন। সমাবেশে শাখা ব্যবস্থাপক সহ সারাদেশের শতাধিক কর্মকর্তা উপস্থিত হয়ে অতীত থেকে শিক্ষা নিয়ে আগামীতে প্রতিষ্ঠানকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধ ভূমিকা পালন করার প্রতিশ্রæতি ব্যক্ত করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version