Site icon suprovatsatkhira.com

সদর উপজেলা চেয়ারম্যান ও তার পরিবারের সুস্থতা কামনা

প্রেস-বিজ্ঞপ্তি : করোনায় আক্রান্ত সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও তার পরিবারের সদস্যদের করোনা ভাইরাস থেকে মুক্তি ও দ্রæত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘সাতক্ষীরা সদর উপজেলার জনগণকে ভালোবেসে নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে ত্রাণ সহায়তা ও মানুষের পাশে থেকে সাহস জুগিয়েছেন এবং করোনার সংক্রমণ রোধে সকলকে সতর্ক ও সজাগ করতে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করেছেন। তিনি কখনও ঘরে বসে থাকেননি। তিনি অবিরাম ছুটে চলেছেন গ্রাম থেকে শহর আর শহর থেকে গ্রাম। নিজের জীবন বিপন্ন হওয়ার সম্ভাবনা থাকা শর্তেও জনগণের কল্যাণে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও তার পরিবার আজ করোনা আক্রান্ত হয়েছে।

মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে এবং তার পরিবারকে যেন করোনা থেকে মুক্তি ও সুস্থতা দান করেন সেই কামনা করেছেন এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন নেতৃবৃন্দ।’ সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু ও তার পরিবারের সদস্যদের করোনা থেকে রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি প্রদান করেছেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি জি.এম নুর ইসলাম, সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, অধ্যাপক মোজাম্মেল হোসেন, সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, আব্দুর রব ওয়ার্ছি, পৌর কাউন্সিলার ফারহা দীবা খান সাথী, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক (অধিকার) মো. কামরুজ্জামান রাসেল, সাংগঠনিক সম্পাদক (উন্নয়ন) পৌর কাউন্সিলর জ্যোৎ¯œা আরা, কোষাধ্যক্ষ সাংবাদিক মোহাম্মদ আলী সুজন, প্রচার সম্পাদক আশরাফুল করিম ধনি, কার্যকরী সদস্য শেখ তহিদুর রহমান ডাবলুসহ সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সকল নেতৃবৃন্দ।

এছাড়াও বিবৃতি দিয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা রাইস মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মোকাদ্দেস খান চৌধুরী (মিন্টু চৌধুরী) ও সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবুসহ সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, করোনার সংক্রমণ রোধে জনগণের পাশে থেকে কাজ করতে গিয়ে নিজে ও তার পরিবার করোনায় আক্রান্ত হয়েছেন। সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে ত্রাণ সহায়তাসহ মানুষের পাশে থেকে কাজ করেছেন। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে এবং তার পরিবারকে যেন করোনা থেকে মুক্তি ও সুস্থতা দান করেন সেই কামনা করেছেন এবং সকলের কাছে দোয়া কামনা করেছেন নেতৃবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version