Site icon suprovatsatkhira.com

মানুষের ভালোবাসায় সিক্ত খাসখামার তরুন যুব সংঘ

কুলিয়া (দেবহাটা) প্রতিনিধি : দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের খাসখামার তরুন যুব আত্মত্যাগী সেবামূলক সংগঠন এগিয়ে চলছে এলাকার মানুষের কল্যাণের কাজে। অল্প সময়ের মধ্যে এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে এই সংগঠনটি। শুক্রবার (৩১ জুলাই) পবিত্র জুম্মার নামাজের পর আত্মত্যাগী তরুন যুব সংঘের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠান ও বৃক্ষ রোপণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সখিপুর মহিলা ডিগ্রি কলেজের প্রোফেসর মো. সিদ্দিকুর রহমান, সংগঠনের পরিচালক মনজুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সংগঠনের সদস্যবৃন্দরা।

উল্লেখ যে, এই সংগঠনটি সুনামের সাথে প্রায় তিন বছর অতিক্রম করছে। গত ২০১৮ সাল হতে অত্যন্ত ছোট্ট পরিসরে সেবা মূলক কাজের মাধ্যমে পথ চলা শুরু করে। এলাকার গরিব দুস্থ অসহায় মানুষের পাশে থেকে তারা তাদের সংগঠন পরিচালনা করে যাচ্ছে। ঈদের সময় তারা গরিব মানুষের ঈদ উপহারও দিয়েছে। সংগঠনের সভাপতি প্রবাসী ইয়াছিন আলী জানান, এই সংগঠনের প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে বেশকিছু আলোড়ন সৃষ্টিকারী কাজের উদ্যোগে নিয়ে আমরা এলাকার মানুষের ভালোবাসা অর্জন করতে সক্ষম। আগামীতেও সংগঠনটি আত্মমানবতার সেবায় দুঃখী মানুষের পাশে দাঁড়াতে প্রতিজ্ঞাবদ্ধ। এই সংগঠনটিকে আরো সুশৃঙ্খল এবং শক্তিশালী করে দাঁড় করানোর জন্য সদস্য সংগ্রহের কাজ চলছে।

তিনি আরো বলেন, খুব সুনামের সঙ্গে আমরা সমাজের দুঃখী মানুষের জন্য কাজ করে আসছি, ইনশাআল্লাহ ভবিষ্যৎ ও সমাজের হতদরিদ্র মানুষের পাশে আছি এবং থাকবে। আপনিও আমাদের সঙ্গে যোগ দিয়ে এই সমাজের মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহŸান জানাচ্ছি। সংগঠনের সহ-সভাপতি প্রবাসী রুবেল সরদার জানান, আমরা চাই সবসময় এলাকার গরিব অসহায় মানুষের পাশে থাকতে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version