Site icon suprovatsatkhira.com

ভোমরায় নিখোঁজের ১০দিন পর সেপটিক ট্যাংক থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: নিখোঁজের ১০দিন পর সাতক্ষীরার বাঁকাল এলাকা থেকে স্কুলছাত্র মইনুল ইসলামের (১৫) গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৫টার দিকে বাকালে আব্দুস সবুরের পরিত্যক্ত ইটভাটার সেফটিক ট্যাঙ্ক থেকে পুলিশ এ মরদেহ উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করেছে।
নিহতের চাচা পাঁচরকি গ্রামের আফছার আলী জানান, নিহত মঈনুল ইসলাম সাতক্ষীরা টেকনিক্যাল স্কুল এ্যন্ড কলেজের নবম শ্রেণেীতে পড়ে। অভাবের তাড়নায় অবসর সময়ে সে মাঝে মাঝে ভাড়ায় ইজিবাইক চালাতো। গত ৩১ জুলাই বিকেলে সে তার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজ পাওয়া যায়নি। পরের দিন তিনি (আফছার আলী) সদর থানায় একটি জিডি করেন।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, মঈনুল নিখোঁজের জিডি হওয়ার পর পুলিশ মোবাইল ট্রেকিং করে মঈনুলের কাছে শেষ ফোন দেওয়া হুমায়ুন কবিরকে সদর উপজেলার আলীপুর গ্রাম থেকে আটক করা হয়। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ি গতকাল দুপুরে হুমায়ুন কবীরের শ্বশুর বাড়ি শ্রীরামপুর গ্রাম থেকে মঈনুলের ব্যবহৃত ইজিবাইক উদ্ধার করা হয়। পরে বিকেল ৫টার দিকে শহরতলীর বাঁকালে পরিত্যক্ত ইটভাটার সেফটিক ট্যাঙ্ক থেকে পুলিশ মঈনুলের গলিত মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version