Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে নবকিরণ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি : কালিগঞ্জে নবকিরণ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা, উপহার প্রদান, প্রোজেক্টরে ডিসপ্লে প্রদর্শন এবং নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) বেলা ১১ টার দিকে নলতা অডিটোরিয়ামে এসব কর্মসূচি পালিত হয়। সংগঠনের সভাপতি আহছান কবির টুটুলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে আলোচনা সভায় জুমের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, লস্করপুর ইউপি চেয়ারম্যান কে.এম আরিফুজ্জামান তুহিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন, জেলা পরিষদ সদস্য এসএম আসাদুর রহমান সেলিম, নলতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আনোয়ারুল হক প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসেন ছোটন। নলতা কলেজের সহকারী অধ্যাপক মানস চক্রবর্তীর সঞ্চালনায় ও সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ আব্দুস সবুরের অর্থায়নে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার ১২০ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়। এর আগে বেলা সাড়ে ১০ টার দিকে নলতায় নবকিরণ ফাউন্ডেশনের নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version