Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে করোনা প্রতিরোধে সম্মুখযোদ্ধা ডা. তৈয়েব করোনায় আক্রান্ত

শেখ শাওন আহমেদ সোহাগ: বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকে সম্মুখযোদ্ধা হিসেবে মানুষের পাশে থেকে নানাভাবে সেবা প্রদান করে জনপ্রিয়তা অর্জনকারী কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান (৪৩) করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান, গত ২৯ জুলাই খুলনা পিসিআর ল্যাবে করোনা পরীক্ষার জন্য ১০ জনের নমুনা প্রেরণ করা হয়। এর মধ্যে শনিবার (১ আগস্ট) উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তাসহ ৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা বলেন, আমি আক্রান্ত হয়েছি তাতে আমার কোন দু:খ নেই। কারণ চিকিৎসা সেবার যে মহান ব্রত নিয়ে এই পেশায় এসেছিলাম তা চালিয়ে যাওয়া আমার নৈতিক দায়িত্ব। দেশের এই ক্লান্তিলগ্নে নিজেকে গুটিয়ে নিতে পারিনি। ভোর থেকে গভীর রাত পর্যন্ত ঝুঁকির মধ্যেও মানুষের সেবা করেছি।
তিনি আরও বলেন, আমার পিতা একজন বীরমুক্তিযোদ্ধা। তিনি ১৯৭১ সালে দেশের জন্য বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে গিয়েছিলেন। তার সন্তান হিসেবে বর্তমান সময়ে করোনা যুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে আমি এই করোনা যুদ্ধে সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করেছি।
আমার করোনা পজিটিভ হলেও বর্তমানে শারীরিক ভাবে সুস্থ রয়েছি। আরোগ্য লাভের জন্য আমি সকলের দোয়া ও আশির্বাদ প্রার্থনা কামনা করছি।
এদিকে করোনা আক্রান্ত অপর ৪ ব্যক্তি হলেন, কালিগঞ্জ থানার পুলিশ সদস্য সাইদুল ইসলাম (৩৭), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবের এমটি মো. শামীম ইকবাল (৩৫), টিএমএমএস কালিগঞ্জ শাখায় কর্মরত পরিমেশ সরদার (৩৫) ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের টোনা গ্রামের মৃত মাদার সরকারের ছেলে খগেন সরকার (৬০)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version