Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় নতুন করে সাত জনসহ ৮০ জনের করোনা পজিটিভ

কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় নতুন করে ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮০ জন। তবে ইতোমধ্যে ৬১ জনকে করোনা মুক্ত ঘোষণা করা হয়েছে। করোনা মুক্ত হওয়ার মতো অবস্থায় রয়েছেন আরো কয়েকজন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন, কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের জি,এম ফৌজি (৫৭)। তিনি কৃষি ব্যাংক কলারোয়া উপজেলা শাখায় কর্মরত রয়েছেন। সাতক্ষীরা সদর উপজেলার ওয়ারিয়া গ্রামের পিযুষ কুমার ঘোষ (৫৫), কলারোয়া পৌর সভার মুরারীকাটি গ্রামের হারুন অর রশিদ (৪৮), তুলসীডাঙ্গা গ্রামের আব্দুল্যা আল বাকী (৩৬), জালালাবাদ ইউনিয়নের বাটরা গ্রামের হাফিজুর রহমান (৩৩), কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামে বাস করা ডাক্তার হুমাইরা শারমিন (২৬)। তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজে অ্যান্ড হাসপাতালে করোনা ইউনিটে কর্মরত রয়েছেন।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ প্রহরী উপজেলার জয়নগর ইউনিয়নের গাজনা গ্রামের আব্দুল হান্নান (৫১)। নতুন করে করোনায় আক্রান্ত ৭ ব্যক্তির বাড়ি শনিবার লক ডাউন করা হয়েছে বলে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানিয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ অ্যান্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, কলারোয়ায় নতুন করে ৭ ব্যক্তিসহ করোনায় আক্রান্ত হওয়া মোট ৮০ জনের মধ্যে ৬১ জন করোনা মুক্ত হয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version