Site icon suprovatsatkhira.com

কলারোয়ার লাঙ্গলঝাড়ায় বিরোধ মিটিয়ে জলাবদ্ধতা নিরসন

লাঙ্গলঝাড়া (কলারোয়া) প্রতিনিধি : কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর চেষ্টায় লাঙ্গলঝাড়া ইউনিয়নে গোলযোগপূর্ণ রাস্তার বিবাদ মীমাংসা করে দীর্ঘদিনের জলাবদ্ধতা নিরসন করা হয়েছে। শনিবার (০৮ আগস্ট) সকালে ইউনিয়নের মাহমুদপুর এলাকায় জলাবদ্ধতা নিরসনে স্থানীয়দের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। তার এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে মাহমুদপুর গ্রামবাসী।

এ সময় লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল কালাম, এএসআই রিজাউল করিম, আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলি, মসজিদ কমিটির সভাপতি শামীম হোসেন, মসজিদ কমিটির সেক্রেটারি নজরুল ইসলাম, ইউপি সদস্য বৃন্দ সহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বলেন, ‘এখানে একটি রাস্তার জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ ঝামেলা সৃষ্টি হয়ে আসছিল। যার কারণে এ এলাকায় স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়। এর আগে এসিল্যান্ড ও কলারোয়া থানা পুলিশ এখানে বিষয়টি মিটানোর জন্য চেষ্টা করে ব্যর্থ হয়েছিল। সর্বশেষে এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ও ইউপি সদস্যবৃন্দ ও মসজিদ কমিটি আমাকে বিষয়টি জানান। তার প্রেক্ষিতে সকালে সরেজমিনে এসে লাঙ্গলঝাড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাষ্টার নুরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান, মসজিদ কমিটি, বিবাদী ও এলাকাবাসীদের সাথে নিয়ে রাস্তার এই বিষয়টি মিটিয়ে জলাবদ্ধতা নিরসন করতে পেরেছি। জলাবদ্ধতা নিরসনে সাহায্য করায় আমি এই এলাকার সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version