Site icon suprovatsatkhira.com

করোনাক্রান্ত হয়ে সাবেক যুবলীগ নেতার মৃত্যু: শোক

নিজস্ব প্রতিনিধি : মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দেবহাটা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান কান্তর (৪২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বদরুজ্জামান কান্ত দেবহাটা উপজেলার ভাতশালা জাহাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল কাশেমের ছেলে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, করোনা শনাক্ত হওয়ার পর কোভিড নিউমোনিয়া নিয়ে বদরুজ্জামান কান্ত গত ২৫ জুলাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্বাস্থ্য বিধি মেনে তার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে তার বাড়ি লকডাউন করার জন্য প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। বুধবার সকালে বদরুজ্জামান কান্তর মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছানোর পর বেলা সাড়ে ১১ টার দিকে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এনিয়ে, সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২৫ জন।

এদিকে সাবেক যুবলীগ নেতা বদরুজ্জামান কান্তর অকাল মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দেবহাটা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version