Site icon suprovatsatkhira.com

আশাশুনি সমবায় অফিসের জরাজীর্ণ সিলিং ভেঙে পড়ায় অল্পের জন্য রক্ষা পেলেন এক কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি উপজেলা সমবায় অফিসের জরাজীর্ণ সিলিং ভেঙ্গে পড়ায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন এক কর্মকর্তা।
বৃহস্পতিবার (১৩ আগষ্ট) বিকাল সোয়া ৩ টার দিকে এ ঘটনা ঘটে।
উপজেলা পরিষদের সামনে দু’টি সেমি পাকা বিল্ডিংটি ছিল এক সময়ের উপজেলা পরিষদ মিলনায়তন। উপজেলা পরিষদকে মডেল ঘোষণার পর পরিষদে দ্বিতল ভবন নির্মীত হলে সেখানে অনেক অফিস ও মিলনায়তন শিপট করা হয়। সেই থেকে পুরনো মিলনায়তনটিকে চাচের (বাঁশের চটা/চেচাড়ি দিয়ে) নির্মীত পাটিশানের মাধ্যমে ৬ টি কক্ষ করে সেখানে কয়েকজন কর্মকর্তার কার্যালয় ও কর্মচারীদের বসার ব্যবস্থা করা হয়। এরপর সেই দ্বিতল ভবনও পরিত্যাক্ত ঘোষণা করে নতুন ভবন নির্মান করা হলেও সেই পুরনো আদলের সেমি পাকা টিন সেডের মিলনায়তনটি অপসারণ করা হয়নি। মাঝখান দিয়ে পার্টিশান করে এর একটি অংশে মৎস্য অফিস, সমবায় অফিস ও পরিসংখ্যাণ অফিস চলছে। কিন্তু লবনাক্ত আবহাওয়ার কারণে দীর্ঘদিন যাবত এ ভবনটি জীর্ণশীর্ণ হয়ে পড়ে।
বৃহস্পতিবার বিকাল সোয়া ৩ টার দিকে কর্মকর্তার কক্ষে যখন পরিদর্শক সন্যাসী চরণ মÐল অফিসের এক কোণে বসে কাজ করছিলেন। তখন হঠাৎ করে কক্ষের সিলিং সম্পূর্ণ একসাথে ভেঙ্গে পড়ে। তিনি দ্রæত টেবিলের পাশে মাথা টেনে নেওয়ায় আল্লাহর রহমতে প্রাণে রক্ষা পান। বৃহস্পতিবার হওয়ায় অন্যান্য কর্মকর্তাসহ অন্য কেউ সেখানে না থাকায় তারাও প্রাণে রক্ষা পেয়েছেন। সাথে সাথে পাশের অফিস কক্ষের কর্মচারীরা ভীত হয়ে ছুটে কক্ষ থেকে বেরিয়ে পড়েন। এ ঘটনায় সন্যাসী চরণ আহত না হলেও তিনিসহ অন্যান্যরা আতঙ্কিত হয়ে পড়েন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version