Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট : আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের রাঙ্গাশিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বুধবার মৌমাছি বিজ্ঞান ক্লাবের বাস্থবায়নে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়নের সহযোগিতায় এলাকার ছাত্রছাত্রী ও জনসাধারণের মধ্যে বিজ্ঞান শিক্ষার উৎসাহ সৃষ্টির লক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় “প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থাই কর্মসংস্থানের নিশ্চয়তা দিতে পারে” বিষয়ের উপর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিষয়বস্তুরে পক্ষে অবস্থান করেন রাখি বাছাড়, আল-আমিন মোড়ল ও দলনেতা রাহুলদেব বম্মর্ণ। বিপক্ষ দলে ছিলেন তাপসী বাছাড়, মোস্তাকিম হোসেন ও দলনেতা রাসেল গাজী।

অনুষ্ঠানে বিচারক হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গাশিশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রঞ্জনদেব বম্মর্ণ ও বিশিষ্ট সমাজসেবক অনাথ মন্ডল। প্রতিযোগিতায় পক্ষ দল যুক্তি প্রদান ও যুক্তি খন্ডন তত্ব এবং তথ্য প্রদানের মাধ্যমে বিপক্ষ দলকে পরাজিত করে। শ্রেষ্ট বক্তা নির্বাচিত হন বিপক্ষ দলের দলনেতা রাসেল গাজী। সবশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে মৌমাছি’র নির্বাহী পরিচালক সুশান্ত মল্লিক, মুকুল ইসলাম, ফাতেমা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version