Site icon suprovatsatkhira.com

স্বাস্থ্য বিধি মেনে সজাগ থাকলে করোনার হাত থেকে রক্ষা পাব ইনশাল্লাহ-এমপি রবি

নিজস্ব প্রতিনিধি : বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় পৌর এলাকার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০২ জুলাই) বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা জেলা পরিষদের আয়োজনে পানি উন্নয়ন বোর্ড প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পৌর এলাকার দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য ও জেলা পরিষদের প্রধান উপদেষ্টা নৌ-কমান্ডো-০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘প্রতিদিন করোনার খবর প্রকাশের সময় যদি মৃত ও আক্রান্তের সংখ্যা বলার পাশাপাশি আক্রান্তদের মধ্যে ৯০ ভাগ মানুষ ভাল ও সুস্থ আছে বলে ঘোষণা দেওয়া উচিত। তাহলে মানুষের মনোবল বৃদ্ধি পাবে দ্রæত সুস্থ হয়ে উঠবে। স্বাস্থ্য বিধি মেনে সজাগ থাকলে আমরা নীরব শত্রæ করোনার হাত থেকে রক্ষা পাব ইনশাল্লাহ। জননেত্রী শেখ হাসিনা এবার বাজেটে স্বাস্থ্য খ্যাতে বেশি বরাদ্দ দেওয়া হয়েছে। মানুষের এই বিপদে ঘরে বসে থাকতে পারি না বলেই বিপদের তোয়াক্কা না করে ইনশাল্লাহ আপনাদের পাশে ছিলাম এবং থাকব। আমি জনগণের সেবক হিসেবে কাজ করে যাব। এসময় তিনি দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।’

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ।

এসময় পৌরসভার ০৪টি ওয়ার্ডের ১০০ টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা ১ লক্ষ টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, পৌরসভার ০৭নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর ০৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন কালু, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, পৌর আওয়ামী লীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, সৈয়দ রাফিনুর ইসলাম, পৌর ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নারান চন্দ্র মন্ডল, পৌর ০৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, পৌর ০৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন প্রমুখ।

অপরদিকে সকালে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সদরের বৈকারী ইউনিয়ন, ঘোনা ইউনিয়ন, আলিপুর ইউনিয়ন ও ভোমরা ইউনিয়নের ২০০টি পরিবারের মাঝে প্রত্যেককে ১ হাজার টাকা করে ২ লক্ষ টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ সময় স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version