Site icon suprovatsatkhira.com

সুলতানপুর বড় বাজারে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ ছড়িয়ে পড়ায় জনসচেতনতার লক্ষে শহরের সুলতানপুর বড় বাজারে মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন সুলতানপুর কাঁচা ও পাকা মাল ব্যবসায়ী সমিতির মেম্বর মো. আব্দুর রহিম বাবু। সোমবার (১৩ জুলাই) বেলা ১১টায় সুলতানপুর বাজারে করোনা সংক্রমণ রোধে ৪ শতাধিক মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, সাতক্ষীরায় দিনদিন করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ছে। বাজারে প্রতিনিয়ত বেশি বেশি লোক সমাগম হয়। ব্যবসায়ীদের সকলকে খেয়াল রাখতে হবে সবাই যেন স্বাস্থ্য বিধি মেনে চলে এবং মাস্ক ব্যবহার করে। সবাইকে সচেতন করার লক্ষে আমার এ ক্ষুদ্র প্রয়াস। সকলের স্বার্থে করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা জরুরী। তিনি করোনার সংক্রমণ রোধে সমাজের বিত্তবান ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের এগিয়ে আসার আহŸান জানান।’

এ সময় তিনি সুলতানপুর বড় বাজারে ক্রেতা ও বিক্রেতাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন। এসময় মো. আব্দুর রহিম বাবু উপস্থিত সকলের কাছে সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির জন্য করোনা থেকে মুক্তির জন্য দোয়া কামনা করেন। মহান আল্লাহ যেন তাকে দ্রæত সুস্থতা দান করেন। এ সময় সুলতানপুর বড় বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version