Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় কুপিয়ে টাকা ছিনতাই ঘটনার প্রতিকারে সংবাদ সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরায় পূর্ব শত্রæতার জের ধরে একাধিক মামলার আসামি অশাশুনির কচুয়া গ্রামের প্রভাবশালী জ্ঞানেন্দ্র ঢালী কর্তৃক এক ব্যক্তিকে কুপিয়ে জখম করে সাড়ে ৫৫ হাজার টাক ছিনতাই করে নেয়ার অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে আশাশুনি উপজেলার কচুয়া গ্রামের মৃত শশীবর মন্ডলের ছেলে ফনিন্দ্র মন্ডল এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পূর্ব শত্রæতার জের ধরে একই এলাকার মৃত তারাপদ ঢালীর ছেলে একাধিক মামলার আসামি অশাশুনির কচুয়া গ্রামের প্রভাবশালী জ্ঞানেন্দ্র ঢালী গংরা আমাদেরকে বিভিন্ন ভাবে হয়রানির ষড়যন্ত্র করার পাশাপাশি খুন জখমের হুমকি দিয়ে আসছিল। আমার ভাগিনা সুশান্ত ঘোষের পাওনা ৫৫ হাজার ৫শ’ পরিশোধের জন্য টাকা নিয়ে গত ২৭ জুন সকাল ৭টার দিকে তাদের বাড়িতে যাচ্ছিলাম। পথিমধ্যে স্থানীয় ফজলুল সরদারের ছেলে বাবুল সরদারের বাড়ির সামনে পৌঁছালে পূর্ব থেকে সেখানে ওত পেতে থাকা জ্ঞানেন্দ্র ঢালী, তার ছেলে সৌরভ ঢালী, স্ত্রী ল²ী ঢালী ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে আমার উপর হামলা চালায়। তারা

এসময় আমাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে এবং আমার কাছে থাকা ৫৫ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। এসময় আমার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে জ্ঞানেন্দ্র ঢালী গংদের কবল থেকে আমাকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। চলে যাওয়ার সময় তারা আমাকে ও আমার পরিবারের সদস্যদের সুযোগ পেলে খুন জখমের হুমকি প্রদর্শন করে। এছাড়া এনিয়ে থানায় মামলা বা অভিযোগ দিলে ফল ভাল হবে না মর্মে শাসিয়ে যায়।

তিনি অভিযোগ করে বলেন, জ্ঞানেন্দ্র ঢালীর বিরুদ্ধে নারী অপহরণ, মানব পাচার, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। আমাকে ছাড়াও এলাকার অনেক মানুষকে মারপিটসহ তাদেরকে নানাভাবে হয়রানি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। কিন্তু প্রভাবশালী ও অর্থশালী হওয়ায় অন্যায় করেও বহাল তবিয়তে রয়েছে সে।

ফনিন্দ্র মন্ডল আরো বলেন, বর্তমানে আমি সাতক্ষীরার একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছি। জ্ঞানেন্দ্র ঢালী হিংস্র ও প্রভাবশালী হওয়ায় আমি ভয়ে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিতে সাহস পাইনি। এদিকে জ্ঞানেন্দ্র ও তার সহযোগীরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের খুন জখমের উদ্দেশ্যে অস্ত্র শস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ফলে তাদের ভয়ে আমি, আমার স্ত্রী ও ছেলে এবং আত্মীয়স্বজনদের নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি নিজেকেসহ পরিবারের সদস্যদের নিরাপত্তা ও তাকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনার প্রতিকারের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version