Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় করোনায় একজনসহ উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি : করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
মৃত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের কাটিয়া মাঠপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে করোনা আক্রান্ত মাহমুদ হোসেন (৩৮) ও সদর উপজেলার বাঁকাল শেখ পাড়া এলাকার মৃত গোলাম মোক্তাদির ছেলে আব্দুস সাত্তার (৭৮)। তিনি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, গত ২৮ জুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেকিলে কলেজ হাসপাতালের ভর্তি হন মাহমুদ হোসেন। এরপর তার অবস্থার অবনতি হলে তাকে সকালে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিৎিসাধীন অবস্থায় বিকাল ৩ টার দিকে তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।
এদিকে, উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে আজ দুপুরে ভর্তি হন আব্দুস সাত্তার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনিও মারা যান।
মেডিকেল তত্বাবধায়ক ডাঃ রফিক আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়িসহ কয়েকটি বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।
এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩৩ জনের মৃত্যু হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version