Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে প্রতিপক্ষের হামলায় মৃত্যুশয্যায় যুবক

শ্যামনগর অফিস: শ্যামনগরের আটুলিয়ায় সীমানা প্রাচীরের ভিতরের অংশে গাছ লাগানোর ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মৃত্যুশয্যায় সেলিম আহম্মেদ (৩০) নামের এক যুবক। গত ১০ জুলাই (শুক্রবার) শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের ভড়ভড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা আহত সেলিমকে মুমূর্ষু অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত সেলিম আহ¤েমদের মা নাসিমা বিলকিস বাদি হয়ে রবিউল ইসলাম, তার পিতা ইসলাম গাজী, চাচা নুর ইসলাম এবং চাচাত ভাই গোলাম রব্বানীসহ অজ্ঞাত ২/৩ জনসহ চারজনের বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করে। আহত নাসিমা বিলকিস জানান, তার ছেলে সেলিম বাড়ির সীমানা প্রাচীরের মধ্যে চারা রোপনের কাজ করছিল। হঠাৎ প্রতিবেশী রবিউল ইসলাম, ইসলাম গাজী, গোলাম রব্বানী ও নুর ইসলাম সহ ১০/১২ জন লাঠি-শোটা এবং দা কুড়াল শাবল রড সহ দেশী অস্ত্রশস্ত্র নিয়ে সেলিমকে মারপিট শুরু করে। এ সময় সেলিমের বড় ভাইয়ের পাশের প্রজেক্টের কর্মচারীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নাজমুল হুদা জানান, এজাহার নামীয় দ্বিতীয় আসামী গোলাম রব্বানীকে গ্রেফতার করা হয়েছে। নুর ইসলাম, রবিউল সহ তাদের লোকজন নানা ধরনের হুমকি ধমকী দিচ্ছে সেলিম আহম্মেদ এর পরিবারকে। মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী সহ জীবনে মেরে ফেলারও হুমকি দিচ্ছে বলে নাছিমা বিলকিস অভিযোগ করেন। বর্তমান আহত পরিবারটি অসহায় জীবন যাপন করছে। পরিবারটি যথাযথ কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামানা করেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version