Site icon suprovatsatkhira.com

মৃত্যুর সাথে ১১ দিন পাঞ্জা লড়ে হেরে গেলেন ইউনুস আলী

নূরুন্নবী ইমন, সুন্দরবন অঞ্চল প্রতিনিধি : দীর্ঘ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে গেল ভেটখালী বাজারে বিদ্যুৎ শর্টে আহত ইউনুস মোল্যা। বুধবার রাত সাড়ে আটটার দিকে ঢাকা মগবাজারের রাশমনো ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ইউনুস(৩২) মৃত্যুবরণ করেন (ইন্নানিল্লাহি……রাজিউন)। নিহত ইউনুস শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বৈশখালী গ্রামের মৃত জয়নাল মোল্যার ছেলে।

উল্লেখ্য গত ২০ জুন ভেটখালী বাজারে বিসমিল্লাহ অটোর সাইনবোর্ড লাগানোর সময় বিদ্যুতের শর্টে আহত হয় ইউনুস। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে খুলনায় পাঠানো হয়। সেখানেও অবস্থার উন্নতি না হলে শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারি ইনস্টিটিউট, ঢাকায় ভর্তি করা হয়। সেখানে দীর্ঘ দিন চিকিৎসাধীন থাকাকালে বুধবার সকালে অপারেশনের জন্য রাশমনো ইনস্টিটিউট এ ভর্তি করা হয়। এরপর ওইদিন রাতেই তার মৃত্যু হয়। বৃহস্পতিবার জোহরের নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ইউনুসের অনাকাক্সিক্ষত মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version