Site icon suprovatsatkhira.com

প্রতারক শাহেদকে নিয়ে সাতক্ষীরার ভাবমূর্তি নষ্ট করার পাঁয়তারা: সাতক্ষীরার উন্নয়ন বাঁধাগ্রস্ত করছে একটি চক্র

নিজস্ব প্রতিনিধি : প্রতারক শাহেদের বাড়ি সাতক্ষীরায়, রিজেন্ট হাসপাতালের মালিকের বাড়ি সাতক্ষীরায়, সাতক্ষীরার মানুষ তাকে প্রতারক হিসাবে জানে…এমনও কত যে হেডিং দিয়ে সংবাদ পরিবেশন করা হচ্ছে সাতক্ষীরাকে নিয়ে। শাহেদ যেন সাতক্ষীরার বিশাল কিছু। কিন্তু কেন? সুন্দর সাতক্ষীরাকে দেশের মানুষের কাছে কেন উলঙ্গ করছেন। দু’একটি মিডিয়া সাতক্ষীরার উন্নয়নে প্রতিবন্ধকতা ও গভীর ষড়যন্ত্র করছে। সাতক্ষীরার উন্নয়নকে তারা পিছিয়ে দিতে চাই। অতীতেও সাতক্ষীরার সামান্য অনিয়ম বা দুর্নীতির মত ঘটনা ঘটলেই ইনিয়ে-বিনিয়ে সেই ঘটনার পিছনে আদা নুন খেয়ে লাগে। এদের আসল উদ্দেশ্য কি? পাঠক ওই ষড়যন্ত্রকারীদের বাপ-দাদার ইতিহাস খুঁজে দেখেন ওরা দেশ ও জাতির ভাল কখনও চায় না।

শাহেদ প্রতারণা করেছে জনগণের সাথে তাতে সাতক্ষীরার দোষ কোথায়? শাহেদ ২২ বছর আগে তার সাতক্ষীরার সম্পত্তি বিক্রি করে ঢাকায় স্থায়ী হয়েছে। কিন্তু একই কাজে অভিযুক্ত আরিফুল ও ডা. সাবরিনার এমন কিছু দেখলাম না! ওদের বাড়ি কোথায় তাই তো জানি না। জি কে শামিমের জেলা কোনটা? আমি তো জানি না। প্রতারক তো প্রতারকই। প্রতারকের ধর্ম, গোত্র, দেশ, জেলা এগুলো অপ্রাসঙ্গিক। সাতক্ষীরাবাসীও চাই সকল প্রতারক ও দুর্নীতিবাজদের কঠিন শাস্তি হোক। তাই বলে সাতক্ষীরাকে এভাবে হাইলাইট ও ভাইরাল করার কি আছে।

আরিফুল বা সাবরিনার জেলার থেকে যদি এমন সংবাদ পরিবেশন করতো নিশ্চয়ই আমরা জানতাম, সেই জেলা ভাইরাল হতো। ঢাকার জাতীয় দৈনিক বা প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় শাহেদ করিমকে নিয়ে তারা তো সাতক্ষীরার কোন কথা লিখে নাই। কিন্তু সাতক্ষীরার দু’একটি মিডিয়া শাহেদকে নিয়ে এত বেশি মাতামাতি করছে। এ থেকে বোঝা যায় তাদের হীন উদ্দেশ্য সাতক্ষীরার সুনাম নষ্ট করে সাতক্ষীরাকে নাঙ্গা করা। দেশের অন্যান্য জেলায় এ ধরনের ঘটনায় এত বেশি মাতামাতি করে না। তারা কি তাদের জেলাকে ভালোবাসে না? নাকি খারাপ চায় ? প্রশ্ন পাঠকের কাছে।

তাদের আক্রোশ শাহেদের প্রতি নাকি সাতক্ষীরার সুনামে? দয়া করে সাতক্ষীরাকে আর জড়াবেন না। এক সময় সাতক্ষীরাকে মিডিয়ার সামনে জামাত ও জঙ্গি জেলা বানিয়েছিলেন। তাতে কি হয়েছে। সাতক্ষীরার সন্তানেরা সরকারের বিভিন্ন দপ্তরে প্রমোশন পাইনি। সাতক্ষীরা একটি জামাত ও জঙ্গি জেলা এই দোষে। অতি উৎসাহী হয়ে সাতক্ষীরার সুনাম নষ্ট করার কারণে সাতক্ষীরায় উন্নয়নে আর আগের মত সরকারি বরাদ্দ বেশি আসে না। তারাও মনে করে সত্যি হয়তো দুর্নীতি হতে পারে। যে কারণে দিনদিন সাতক্ষীরায় বরাদ্দ আসা বন্ধ হতে যাচ্ছে ওই সব ষড়যন্ত্রকারীদের জন্য। সাতক্ষীরার সবাই কি জামাত বা জঙ্গি?

এক সময় এটা নিয়ে মাতামাতি করেছেন। আপনাদের মতো ষড়যন্ত্রকারীদের স্বার্থ হাসিল হয়েছে। তাতে সাতক্ষীরা জেলা উন্নয়নে পিছিয়ে গেছে। সাতক্ষীরার উন্নয়নে আপনারা কিছুই করলেন না। কিন্তু সারা জীবন সাতক্ষীরার ক্ষতি করে গেলেন। সাতক্ষীরার ২২ লক্ষ মানুষের ক্ষতি করলেন। সাতক্ষীরার মানুষ কিন্তু বোকা নয়। জেলার মানুষ যখন জাগবে এবং আপনাদের আসল উদ্দেশ্য বুঝবে ঠিক তখনই আপনাদের টুটি টিপে ধরবে। তখন পালানোর জায়গা পাবেন না। আসুন সকল হিংসা বিদ্বেষ ভুলে ঐক্যবদ্ধভাবে সাতক্ষীরার উন্নয়নে এক কাতারে শামিল হই। এমন কিছু করবেন না যাতে সাতক্ষীরা জেলার উন্নয়ন ও মানুষের কোন ক্ষতি হয়। মহান আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে হেদায়েত দিক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version