Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় এনজিও কর্মকর্তার করোনা পজিটিভ: ১০ বাড়ি লকডাউন

নাজমুল হক, পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটায় আশা এনজিওর সহকারী ব্রাঞ্চ ম্যানেজার সুশান্ত আচার্য্য (৪৪) করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি শ্যামনগর উপজেলার মৃত শ্যামাপদ আচার্য্যর ছেলে।

আশা এনজিওর পাটকেলঘাটা শাখার ব্রাঞ্চ ম্যানেজার ইলিয়াস মোল্লা জানান, গত ২১ জুন হাতে-পায়ে ব্যথার লক্ষণ দেখা দিলে সাশান্ত আচার্য্যকে অফিস থেকে ছুটি দেয়া হয়। পরবর্তীতে বাসায় করোনা উপসর্গ সর্দি, কাশি, জ্বর দেখা দিলে তিনি ২৭ জুন দুপুর ২ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেন এবং কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ করেন। এরপর তিনি পাটকেলঘাটায় ভাড়া বাসায় ফিরে চিকিৎসারত থাকেন। শুক্রবার (০৩ জুলাই) ২ টার সময় কোভিড-১৯ এর রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যায়।

খবর পেয়ে পাটকেলঘাটা থানা পুলিশের কুইক রেসপন্স টিম আক্রান্ত ব্যক্তির পাটকেলঘাটার ভাড়াবাড়ি সহ আশে পাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করেন। এ সময় পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জেল্লাল হোসেন ও থানার এসআই প্রদ্যুত গোলদার এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহŸান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version