Site icon suprovatsatkhira.com

দেবহাটায় র‌্যাব-পুলিশের অভিযান ফেন্সিডিলসহ আটক দুই

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে ৩শ’ ২৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক ২ টি মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এর দিক নির্দেশনায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলীর তত্ত¡াবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারি পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে মঙ্গলবার সন্ধ্যায় দেবহাটা থানার এসআই হুমায়ুন কবির ও সঙ্গীয় ফোর্স এর সহায়তায় উপজেলার খাসখামার এলাকার মৃত মনিরুজ্জামানের স্ত্রী আরিফা বেগমকে তার বসত বাড়ির হাস মুরগি রাখা পাকা ঘরের মধ্যে থেকে ভারতীয় ২শ’ ২০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। এ ঘটনায় বুধবার দেবহাটা থানার এসআই হুমায়ুন কবীর বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যার নং-০৩।

এছাড়া র‌্যাব-৬ এর পৃথক একটি অভিযানে রাকিব ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে ১শ’ ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। তার বিরুদ্ধে র‌্যাব এর ডিএডি জামিল হোসেন বাদী হয়ে দেবহাটা থানায় ০২ নং মামলা দায়ের করেছে। দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, আসামিদের মামলা দায়েরপূর্বক বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version