Site icon suprovatsatkhira.com

জয়নগর ইউনিয়নে আরও একজন করোনা শনাক্ত

জয়নগর (কলারোয়া) প্রতিনিধি : কলারোয়ার জয়নগর ইউনিয়নের জয়নগর গ্রামে আরও একজন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে ইউনিয়নে মোট আক্রান্ত সংখ্যা ২ জন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জয়নগর ইউনিয়নের জয়নগর ৮নং ওয়ার্ডের মৃত মনোরঞ্জন হাজরার ছেলে তন্ময় হাজরা(২৮) করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি তন্ময় হাজরা পরিবার সূত্রে জানা গেছে, ‘কয়েকদিন আগে সে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক মুমূর্ষু রোগীকে রক্ত দিতে যাওয়ায় করোনা ভাইরাস পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয়। বর্তমানে তন্ময় হাজরা বাড়িতে অবস্থান করছেন।

সরসকাটি পুলিশ ফাঁড়ি ও ইউনিয়ন পরিষদের নির্দেশে গ্রাম পুলিশ তন্ময় হাজরার বাড়িটি লকডাউন ঘোষণা করেছেন। সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) তৌফিক আহম্মদ টিপু সাথে ফোন আলাপে জানা গেছে, জয়নগর ইউনিয়নে আক্রান্ত সংখ্যা-২ তাই সকল ইউনিয়ন বাসির জন্য খবরটি সুখকর নয়। তাই বিনা প্রয়োজনে বাড়ির বাইরে যাবেন না বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে বেরোলে অবশ্যই মুখে মাস্ক পরিধান বাধ্যতা মূলক ও সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য বিশেষ ভাবে জানিয়েছেন।

জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু জানিয়েছেন, সকল ইউনিয়নবাসিকে আরও বেশি সচেতন হয়ে চলতে এবং ঘরের বাইরে বের হলেই যেন সবাই বাধ্যতা মূলক মাস্ক পরে বের হয় সেই সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য বিশেষ ভাবে বলেছেন এবং সন্ধ্যা ৭ ঘটিকার পরে বাজারে না থাকার জন্য বিশেষ ভাবে বলেছেন। তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ যে কোন প্রয়োজনে আক্রান্তের পরিবারের পাশে থাকার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version