Site icon suprovatsatkhira.com

কুলিয়ায় উন্মুক্ত ভাতা যাচাই বাছাই করণে মাইকিং

কুলিয়া(দেবহাটা)প্রতিনিধি:: দেবহাটার কুলিয়া ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক, বিধবা, অস্বচ্ছল, প্রতিবন্ধী ভাতাভোগী নির্বাচনে মাইকিং করা হয়েছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং তারই নিদের্শনা মোতাবেক বুধবার (২৯জুলাই) কুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বয়স্ক ভাতা পুরুষদের ক্ষেত্রে ৬৫ বছর, মহিলাদের ক্ষেত্রে ৬২ বছর, ভাতা প্রত্যাশিদের যাচাই বাছাই করনের জন্য ইউনিয়ন ব্যাপী মাইকিং করেন।

প্রচারে প্রয়োজনীয় কাগজপত্রাদী যেমন আইডি কার্ডের ফটোকপি / জন্মনিবন্ধন ও মোবাইল নং, প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষেত্রে প্রতিবন্ধী সূবর্ন নাগরিক কার্ডের ফটোকপি আনার কথা বলা হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, কুলিয়া ইউনিয়নে যারা ভাতা পাওয়ার যোগ্য তারা কোন প্রকার দালাল ও প্রতারক ছাড়াই সরাসরি ইউনিয়ন পরিষদে আসবেন।

তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে তারই নিদের্শনা মোতাবেক আমরা জনগনকে সেবা দিচ্ছি। কুলিয়া ইউনিয়নে কেউ দুনীতি করলে সেটা সহ্য করবো না আমরা চাই দেশ আরো এগিয়ে যাক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version