Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানসহ ২০ জনের করোনা পজিটিভ

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ ২০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ১০ জুলাই করোনা পরীক্ষার জন্য ২৯ জনের নমুনা ল্যাবে পাঠানো হয়। এরমধ্যে রবিবার (১২ জুলাই) ২০ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ আব্দুর রশিদের ছেলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল আহসান (৪০), একই ইউনিয়নের বাজারগ্রামের মৃত আতাহারের ছেলে মোহাম্মদ আব্দুল কাদের (৫৮), করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মাওলা বক্সের স্ত্রী রহিমা খাতুন (৩৮) তার ছেলে মাহিম হোসেন (১৫), স্থানীয় গ্রাম্য ডাক্তার আবুল কাশেম (৪৮), নলতা এলাকায় বসবাসকারী ডা. তাহমিনা পারভীন (৩৪), তার ছেলে তাসওয়াপ (১২), তাহিয়ান (০১), মথুরেশপুর ইউনিয়নের শীতলপুরে বসবাসকারী স্কয়ার ফার্মাসিউটিক্যালস’র মেডিকেল রিপ্রেজেন্টেটিভ মোহাম্মদ সামিউল ইসলাম (৩৫),

একই গ্রামের আবুল হোসেনের ছেলে আকবর হোসেন (৪৫) তার ছেলে রাফি হোসেন (১৮), ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখায় কর্মকর্তা শমসের আলী (৫০), শরিফুল ইসলাম (৪৮), খলিলুর রহমান (৪৭), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক একেএম মনজুর কাদের (৫৭), অফিস সহকারী মাহবুবুর রহমান (৪০), নলতা ইউনিয়নের গোবিন্দ সরকারের ছেলে হারান সরকার (৩৯), একই ইউনিয়নের প্রফুল্ল স্বর্ণকারের ছেলে প্রসাদ স্বর্ণকার (৬৫), আবুল কাশেমের স্ত্রী রুহিনা তাসনিম (৫০), এমএম আনোয়ার হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম (৩৭)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরও জানান, আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক-ডাউন করে দিয়েছে প্রশাসন। এ পর্যন্ত উপজেলায় ২৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৭০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে আর সুস্থ হয়েছেন ২৫ জন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল আহসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী মাহবুবুর রহমানের হাই ভাইরাল বলে জানান তিনি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version