Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে আরও ৬ জনের করোনা পজিটিভ: মোট শনাক্ত ২৫

নিজস্ব প্রতিনিধি : কালিগঞ্জে আরও ৬ জনের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। সোমবার (০৬ জুলাই) উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ২৬ জুন মোট ২৬ জনের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে সোমবার ৬ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

তারা হলেন, কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের শেখ নূর মোক্তার হারুনের ছেলে শেখ শহিদুর রহমান (৪৭), একই গ্রামের মৃত নুরুল হুদার স্ত্রী রহিমা খাতুন (৬৫), কৃষ্ণনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আবু দাউদ তরফদারের ছেলে ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৮), মৌতলা ইউনিয়নের মৌতলা গ্রামের নুরুল হকের মেয়ে শাহিনা (২৫), নলতার শানপুকুর এলকায় করোনা উপসর্গ নিয়ে মৃত পল্লী চিকিৎসক ওমর ফারুকের স্ত্রী সেলিনা সুলতানা (৪০) ও সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি কালিগঞ্জ জোনাল অফিসে কর্মরত শোভা রাণী দাস(৪৪)।

আক্রান্ত নজরুল ইসলাম এর আগেও করোনা পজিটিভ হয়েছিলেন। পরবর্তীতে ফলোআপ টেস্টেও তার নমুনা পজিটিভ এসেছে বলে জানান ডা. শেখ তৈয়েবুর রহমান। তিনি আরও বলেন, নতুন ৬ জনসহ কালিগঞ্জে এ পর্যন্ত মোট ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আর ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৮ জন। আক্রান্তদের বাড়ি লকডাউনের জন্য প্রশাসনের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version