Site icon suprovatsatkhira.com

কলারোয়ার চন্দনপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

কলারোয়া প্রতিনিধি : মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ রোধ ও পুলিশের সেবা জনগণের দোর-গোড়ায় পৌঁছে দিতে কলারোয়ার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) চন্দনপুর ইউনিয়ন পরিষদের হল রুমে ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে উক্ত কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মনীর উল গীয়াস।

প্রধান অতিথির বক্তব্যে জনগণের দোর-গোড়ায় পুলিশি সেবা কীভাবে পৌঁছোনো যায় সে বিষয়ে আলোকপাত করেন। তিনি বলেন, পুলিশি সেবা গ্রহণের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দুর্নীতি বা উৎকোচ প্রদান করা যাবে না। যদি কেউ এ ধরনের কার্যকলাপ করে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশেষ অতিথি ছিলেন তদন্ত অফিসার শেখ বোরহান উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুস্তম আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন, জাহাঙ্গীর আলম, আব্দুল মাজেদ, বিট পুলিশের চন্দনপুর ইউনিয়নে দায়িত্বরত এস আই ই¯্রাফিল হোসেন। এছাড়াও এ এস আই রকিব, এ এস আই আনোয়ার হোসেন, এ এস আই কামাল হোসেন, ইউপি সচিব আমিনুর রহমান, সাংবাদিক শেখ জুলফিকারুজ্জান জিল্লু, আতাউর রহমান, এস এম ফারুক হোসেন, আব্দুল্লাহ, আলামিন হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, ইউপি সদস্য বৃন্দ ও স্থানীয় সুধী বৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন এস আই ইস্রাফিল হোসেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version