Site icon suprovatsatkhira.com

করোনায় আক্রান্ত হয়ে নলতা রওজা শরীফের খাদেমের মৃত্যু

নলতা (কালিগঞ্জ) প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা পাক রওজা শরীফের খাদেম, বিশিষ্ট সমাজসেবক, আধুনিক আহছানিয়া মিশন চক্ষু ও জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বপ্ন দ্রষ্টা আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ (৮৫) আর নেই। তিনি বার্ধক্য জনিত অসুস্থতার কারণ বেশকিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন। পরে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার (০৭ জুলাই) বেলা ৩ টার দিকে তিনি মৃত্যুবরণ করেছেন ( ইন্না লিল্লাহী….. রাজিউন)।

এদিকে, পাক রওজা শরীফের খাদেম আলহাজ্জ্ব আনসার উদ্দীনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। অসুস্থ হয়ে পড়ায় গত ৪ জুলাই ঢাকার সাভার থেকে তার নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য প্রদান করা হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ পাওয়া যায়। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

তার মৃত্যুতে নলতা শরীফ সহ দেশ-বিদেশে তার হাজার হাজার ভক্ত বৃন্দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নলতা শরীফ শাহি জামে মসজিদ পরিচালনা পর্যদ সূত্র জানায়, বৃহস্পতিবার বাদ আসর তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। মানবতার সেবক আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ এঁর মৃত্যুতে তার জান্নাতুল ফেরদাউস নসিব দানের জন্য মহান আল্ল¬াহর নিকট প্রার্থনার পাশাপাশি গভীর শোক জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সভাপতি অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. এনামুল হক খোকন সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version