Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিশ্ব জনসংখ্যা দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : ‘মহামারি করোনাকে প্রতিরোধ করি, নারী-কিশোরীর স্বাস্থ্য অধিকার নিশ্চিত করি’ এ শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে আশাশুনিতে পালিত হল বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০। শনিবার (১১ জুলাই) সকালে আশাশুনি উপজেলা বিআরডিবি মিলনায়তনে দিবসটি পালনের আয়োজন করে উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর। আশাশুনি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথির বক্তব্যে আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘মহামারি করোনায় আক্রান্ত সারা পৃথিবীর মত আমরাও অত্যন্ত ঝুঁকির মধ্যে আছি। তাই বেঁচে থাকতে হলে আমাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে এবং সকলকে সচেতন থাকতে হবে’।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প.প. কর্মকর্তা ডা. সুদেষ্ণা সরকার, ডা. জয়ব্রত ঘোষ, আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ বাচ্চু, সদর ইউপির প্যানেল চেয়ারম্যান শাহিনুর আলম প্রমুখ।

অনুষ্ঠানে বিগত এক বছরের কাজের মূল্যায়নের ভিত্তিতে দুটি প্রতিষ্ঠান ও ৪জনকে ক্রেস্ট প্রদান করা হয়। গত এক বছরে গত এক বছরে মূল্যায়নের ভিত্তিতে আশাশুনি ইউনিয়ন পরিষদকে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ও বুধহাটা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রকে শ্রেষ্ঠ স্বাস্থ্য কেন্দ্র ঘোষণা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version