Site icon suprovatsatkhira.com

দেবহাটায় হত দরিদ্র শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় ঢাকা আহছানিয়া মিশনের উদ্যোগে হত দরিদ্র শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) সকাল ১০ টায় পেন্নিএপ্যাল’র অর্থায়নে ঢাকা আহছানিয়া মিশনের সার্বিক ব্যবস্থাপনায় নওপাড়া, দেবহাটা, কুলিয়া, এবং পারুলিয়া এই চারটি ইউনিয়নের শিশুদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়। উপজেলার হাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একশো দুস্থ এতিম শিশুদেরকে ঢাকা আহছানিয়া মিশনের পক্ষে প্রধান অতিথি হিসেবে এসব ঈদ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন এতিম শিশুদের উদ্দেশে বলেন, শুধু মাত্র এভাবে উপহার সামগ্রী নিলে চলবে না, ‘তোমাদের মাথা উঁচু করে দাঁড়াতে হবে, কারিগরি কর্মমুখী শিক্ষার দিকে অগ্রসর হতে হবে এবং বাড়িতে নিজেদের উদ্যোগে কাজ করতে হবে, বিশেষ করে মেয়েদের সেলাই কাজ, হাঁস মুরগি পালন করে আত্মনির্ভরশীল হতে হবে। তাহলে তোমারা একদিন সমাজের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে দেশের কল্যাণে কাজ করতে পারবে’।

অনুষ্ঠানে সিডিসি কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, ঢাকা আহছানিয়া মিশনের সাতক্ষীরা-০১ এর এরিয়া ম্যানেজার সেলিম হোসেন। এ সময় সিডিসি কমিটির সদস্য রবিউল ইসলাম ইমাম, শাহদাত হোসেন, বদরুজ্জামান, আব্দুর রশিদ মোড়ল প্রমুখ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অরপান কাইন্ড প্রোজেক্টের প্রোজেক্ট কোঅর্ডিনেটর আব্দুল কাদের।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version