Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ৭ জনের করোনা পজিটিভ

নিজস্ব প্রতিনিধি : কালিগঞ্জে নতুন করে ৭ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তকৃতদের মধ্যে একজন ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন। একদিনে ১৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে ৭ জনের করোনা পজিটিভ হওয়ায় এখন উপজেলা জুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ১২ জুলাই করোনা পরীক্ষার জন্য ১৩ জনের নমুনা ল্যাবে পাঠানো হয়।

এর মধ্যে রবিবার (১৪ জুলাই) ৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তরা হলেন, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রামের মৃত শেখ আবেদ আলীর ছেলে শেখ আহছান উল্লাহ (৪০), কুশুলিয়া গ্রামের মৃত বসন্ত রায়ের ছেলে ভজহরি রায় (৮০), তারালী গ্রামের অজিদ বিশ^াসের স্ত্রী মমতা (৫৫), বরেয়া গ্রামের হায়দার আলীর ছেলে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আব্দুল গফফার সরদার (৬৫), ভাড়াশিমলা ইউনিয়নের খামারপাড়া গ্রামের নূর হোসেনের ছেলে রহমত আলী (৪৭), উপজেলা ভূমি অফিসে কর্মরত প্রদীপ কুমার ঢালী (৩১) এবং কালিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডে কর্মরত এসও তন্ময় হালদার (২৬)।

করোনায় আক্রান্ত ব্যক্তিদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ তৈয়েবুর রহমান বলেন, এ পর্যন্ত উপজেলায় ২শ’ ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৭৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। এ পর্যন্ত ২৬ জন সুস্থ হয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version