Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে ধর্ম মন্ত্রণালয়ের দেয়া ৬৬২ মসজিদে অনুদান প্রদান

নিজস্ব প্রতিনিধি : শ্যামনগরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে মসজিদ ভিত্তিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার (০৩ জুন) শ্যামনগর উপজেলার ৬শ’ ৬২টি মসজিদের অনুক‚লে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ৫ হাজার টাকা করে মোট ৩৩ লাখ ১০ হাজার টাকা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম আবুজর গিফারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এ সময় জগলুল হায়দার তার বক্তব্যে বলেন, ‘বাংলাদেশে ইসলামের জন্য সবচেয়ে বেশি কাজ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা, তাবলীগ জামায়াতের এস্তেমা মাঠ সহ মসজিদ মাদ্রাসার জন্য তিনি ব্যাপক ভূমিকা রেখেছেন’।

তিনি আরও বলেন, ‘যোগ্য পিতার যোগ্য কন্যা হিসেবে জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতই ইসলামের খেদমতে কাজ করে যাচ্ছেন। এ সময় জগলুল হায়দার বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান’।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল হক দোলন, ভাইস চেয়ারম্যান সাইদ-উজ-জামান সাইদ, ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম, শ্যামনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, বারসিক কর্মকর্তা গাজী আল ইমরান, মারুফ হোসেন মিলন, যুবলীগের আব্দুল মজিদ সহ বিভিন্ন মসজিদের ইমাম এবং সভাপতি বৃন্দ। অনুদান প্রদান শেষে বঙ্গবন্ধু, তাঁর পরিবার ও দেশবাসীর জন্য দোয়া করা হয়।

হাত ধোয়ার বেসিন উদ্বোধন: করোনা প্রতিরোধে শ্যামনগর হাসপাতালে শ্যামনগর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল আধিদপ্তরের উদ্যোগে হাত ধোয়ার জন্য বেসিন উদ্বোধন করা হয়েছে। বুধবার (০৩ জুন) সকাল ১০ টায় উক্ত কর্মসূচির উদ্বোধন করেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.আতাউল হক দোলন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা অজয় কুমার সাহা, ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version