Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে জমির বিরোধে এক সন্তানের জননী আহত

শ্যামনগর অফিস : শ্যামনগরের পৈতৃক ও খরিদা বাস্তু ভিটা জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের আক্রমণে ১ সন্তানের জননী মরিয়ম খাতুন (২৫) মারাত্মক আহত হয়ে শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন আছে। বাদঘাটা গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে জাকির হোসেন থানায় দাখিলকৃত অভিযোগে জানান, গত শনিবার (৩০ মে) বিকেলে ৫ টার দিকে একই গ্রামের মকবুল হোসেনের স্ত্রী নাজমা খাতুন পরিকল্পিতভাবে অবৈধভাবে লাভ ও লোভের বশবর্তী হয়ে জাকির হোসেন ভিটায় প্রবেশ করে ড্রেন কেটে পানি সরবরাহ কে কেন্দ্র করে বিরোধ বাঁধে। এ সময় নাজমা খাতুন অপর ব্যক্তিদের নিয়ে জাকির হোসেনের বাড়ি টিউবওয়েল, ঘরের সিঁড়ি ও রান্নাঘর ভেঙে দিয়ে পাকা প্রাচীর নির্মাণ করার চক্রান্তের অপচেষ্টায় লিপ্ত।

বাড়ির জমি দখল করতে অপচেষ্টায় জাকিরের স্ত্রী ১ সন্তানের জননী মরিয়ম খাতুন (২৫) তার প্রতিবাদ করায় কথা কাটাকাটির এক পর্যায়ে নাজমা খাতুন কোদাল দিয়ে মরিয়মের মাথায় আঘাত করে। আঘাতে মরিয়মের মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় নাজমা খাতুন সজোরে মরিয়মকে মারপিট ও শারীরিকভাবে নানাবিধ নির্যাতন করে।

স্থানীয়রা মরিয়মকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এদিকে জাকির হোসেন আরও জানান, তার প্রতিবেশী নাজমা দুরন্ত প্রকৃতির হওয়ায় তার অত্যাচারে তিনি ও তার পরিবার নানান হুমকির মুখে।

এ ঘটনায় শ্যামনগর থানা পুলিশ কর্মকর্তা হাবিব জানান, ‘অভিযোগের আলোকে তদন্তে সত্যতা পাওয়ায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে’।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version